Home> কলকাতা
Advertisement

Tathagata Roy: বিজেপির পোস্টে সারদা দেবীর অপমান, দলকে হুঁশিয়ারি ক্ষুব্ধ তথাগতর

Tathagata Roy: বিজেপির ওই পোস্টে যে দুই তৃণমূল নেতার নাম করা হয়েছিল সেই ফিরহাদ হাকিম ও মদন মিত্রের কাছেও ক্ষমা চেয়ে নেন শমীক

Tathagata Roy: বিজেপির পোস্টে সারদা দেবীর অপমান, দলকে হুঁশিয়ারি ক্ষুব্ধ তথাগতর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সারদা দেবীর একটি ব্যাঙ্গচিত্র পোস্ট করেছে রাজ্য বিজেপি। সেই ব্যাঙ্গচিত্র নিয়ে দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি তথাগত রায়। তাঁর ক্ষোভ একেবারে দলের দিকেই। সেই ব্যাঙ্গচিত্রে মনে হচ্ছে সারদদেবীর ভঙ্গীতে বসে রয়েছেন 'মমতা বন্দ্যোপাধ্যায়'। তাঁর মুখে বসানো হয়েছে কিছু কথা যা নিয়েই আপত্তি তথাগতর।

আরও পড়ুন-বিদায়ের আগে ছোট্ট স্পেলে ফিরছে শীত

রবিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন তথাগত রায়। ওই পোস্টে তথাগত নিশানা করেছেন দলকেই। সেখানে বিজেপি নেতা লিখেছেন, মা সারদাকে নিয়ে ক্যারিকেচার করেছে পশ্চিমবঙ্গ বিজেপি। ২০২১ সালে দলে যোগ দিয়েছিল কিছু প্রকাশ্য চর ও সিপিএমে গুপ্তচর, মুলো। তারাই দলচার সর্বনাশ করেছে। তাদেরই কয়েকটা এখনও বিজেপিতে রয়েছে গিয়েছে।

তথাগত তাঁর এক্স হ্যান্ডেলে করা ওই পোস্টে লিখেছেন, মা সারদাকে নিয়ে ক্যারিকেচার করেছে পশ্চিমবঙ্গ বিজেপি। ২০২১ সালে বিজেপির মধ্যে এক শিম্পাঞ্জির নেতৃত্বে পালে পালে মুলো ও সিপিএম গুপ্তচর, এমনকি প্রকাশ্য চর, ঢুকে দলের সর্বনাশ করেছিল। তাদের গোটাকতক এখনো বিজেপিতে থেকে গেছে মনে হয় ! গ্যাংগ্রিন কাটার মতো এদের নির্মমভাবে কেটে বার করুন। নচেৎ পুরো দলটারই পচে মৃত্যু হবে!

fallbacks

উল্লেখ্য, গত লোকসভা ভোটের আগে দল ছেড়ে বিজেপিতে যোগ দেন শুভেন্দু অধিকারী, রাজীব চক্রবর্তীর মতো কিছু তৃণমূল নেতা। পরে রাজীব চক্রবর্তী তৃণমূলে ফিরলেও বিজেপির গুরুত্বপূর্ণ দায়িত্বে এখন শুভেন্দু অধিকারী। মুলো বলতে তথাগত সম্ভবত তৃণমূলের নেতাদেরই বোঝাতে চেয়েছেন। এদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে দলটার সর্বনাশ হবে বলেও তিনি হুঁশিয়ারি দিয়েছেন।

দলের ওই পোস্টটি নিয়ে আপত্তি তুলেছিলেন রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। বিজেপির ওই পোস্টে যে দুই তৃণমূল নেতার নাম করা হয়েছিল সেই ফিরহাদ হাকিম ও মদন মিত্রের কাছেও ক্ষমা চেয়ে নেন শমীক। পাশাপাশি তিনি বলেন ওই পোস্টটি বিজেপির ভাবতেই কষ্ট হচ্ছে। এটা যারা করেছে তাদের রাজনীতি কেন কোনও নীতিই করা উচিত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

Read More