Home> কলকাতা
Advertisement

সোয়াইন ফ্লুয়ে আক্রান্ত রোগীকে ফেরাল ৪ বেসরকারি হাসপাতাল, শোকজ নোটিস স্বাস্থ্য দফতরের

সোয়াইন ফ্লুতে আক্রান্ত  জানতে পেরে রোগী ফিরিয়ে দেওয়ার অভিযোগ উঠল চার বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে। কাঠগড়ায় কলকাতার তিন ও টিটাগড়ের একটি বেসরকারি হাসপাতাল। অভিযুক্ত হাসপাতাল কর্তৃপক্ষকে শোকজ নোটিস পাঠাচ্ছে স্বাস্থ্য দফতর।

সোয়াইন ফ্লুয়ে আক্রান্ত রোগীকে ফেরাল ৪ বেসরকারি হাসপাতাল, শোকজ নোটিস স্বাস্থ্য দফতরের

ব্যুরো: সোয়াইন ফ্লুতে আক্রান্ত  জানতে পেরে রোগী ফিরিয়ে দেওয়ার অভিযোগ উঠল চার বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে। কাঠগড়ায় কলকাতার তিন ও টিটাগড়ের একটি বেসরকারি হাসপাতাল। অভিযুক্ত হাসপাতাল কর্তৃপক্ষকে শোকজ নোটিস পাঠাচ্ছে স্বাস্থ্য দফতর।

সোয়াইন ফ্লুতে  এপর্যন্ত রাজ্যে ৫ জনের মৃত্যু হয়েছে। কলম্বিয়া এশিয়া, আর এন টেগোর, অ্যাপোলো গ্লেনিগল্স। শহরের নামী বেসরকারি এই হাসপাতালগুলির বিরুদ্ধে রোগী ফিরিয়ে দেওয়ার অভিযোগ উঠল। অভিযোগ, সোয়াইন ফ্লু হয়েছে জানতে পেরে তড়িঘড়ি চিকিত্সাধীন এবং ভর্তি হতে আসা রোগীদের রেফার করে দেওয়া হয়েছে বেলে ঘাটা আইডি হাসপাতালে। তালিকায় রয়েছে টিটাগড়ের বিএমআরসি হাসপাতালও। বিষয়টি জানতে পেরে টনক নড়ে স্বাস্থ্য দফতরের। অভিযুক্ত চার হাসপাতালকে শোকজ নোটিস পাঠানো হচ্ছে বলে স্বাস্থ্য দফতর সূত্রে খবর। নোটিস পাওয়া মাত্রই দ্রুত রিপোর্ট পাঠানোর নির্দেশ দেওয়া হচ্ছে সংশ্লিষ্ট হাসপাতালগুলিতে।  

যদিও এবিষয়ে মুখ খুলতে চায়নি সংশ্লিষ্ট হাসপাতালগুলি।

Read More