Home> কলকাতা
Advertisement

Coromandel Express Accident: 'বালেশ্বরে ট্রেন দুর্ঘটনার পিছনে তৃণমূল'!

'কতবড় দুর্নীতি আগামিদিনে প্রকাশ্যে আসতে চলেছে....তৃণমূল বুঝতে পারবে'।

Coromandel Express Accident: 'বালেশ্বরে ট্রেন দুর্ঘটনার পিছনে তৃণমূল'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'এই পুরো ঘটনার পিছনে তৃণমূল আছে'! বালেশ্বরে ট্রেন দুর্ঘটনায় বিস্ফোরক শুভেন্দু অধিকারী। রাজ্যের বিরোধী দলনেতার দাবি,  'এই কল রেকর্ড ট্যাপিং...দুই রেলকর্তার কথোপকথন...কতবড় দুর্নীতি আগামিদিনে প্রকাশ্যে আসতে চলেছে....তৃণমূল বুঝতে পারবে'।

ওড়িশার বালেশ্বরের কাছে ভয়াবহ দুর্ঘটনা। মালগাড়ির ধাক্কায় বেলাইন শালিমার-চেন্নাই করমণ্ডল এক্সপ্রেস! মৃতের সংখ্যা প্রায় তিনশো। রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব জানিয়েছেন, 'যে পরিস্থিতিতে এই  দুর্ঘটনা ঘটেছে এবং প্রশাসনিকভাবে যে তথ্য পাওয়া গিয়েছে, সেটা মাথায় রেখে সিবিআই তদন্তের সুপারিশ করেছে রেল বোর্ড'।

আরও পড়ুন: Mamata Banerjee: 'পরিবারকে আর্থিক সাহায্য ও চাকরি', ট্রেন দুর্ঘটনায় মৃতদের শেষশ্রদ্ধা মুখ্যমন্ত্রীর

এদিকে বালেশ্বর রেল দুর্ঘটনার পর, কেন্দ্রকে কাঠগড়ায় তুলেছে তৃণমূল। দুই রেলকর্তার কথোপকথন অডিয়ো ক্লিপ প্রকাশ্যে এনেছেন দলের মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর দাবি, 'সিগনাল ছিল মেনলাইনের, পয়েন্ট ছিল লুপলাইনে'। 

 

এদিন সাংবাদিক সম্মেলনে শুভেন্দু অধিকারী বলেন, 'তৃণমূলের চক্রান্তকে শনাক্ত করা...কালকে রাত থেকে এত ভয় কেন? সিবিআই নিয়ে ভয় কেন? ঘটনা তো অন্য় রাজ্যে ঘটেছে। এত ভয় কেন? এই কল রেকর্ড ট্যাপিং...দুই রেলকর্তার কথোপথন...কত দুর্নীতি আগামিদিনে প্রকাশ্যে আসতে চলেছে....তৃণমূল বুঝতে পারবে'।

চুপ করে থাকেননি তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষও। তিনি বলেন, 'এ পাগল না মাথা খারাপ! রেল দফতর যেকথা বলল না, বিজেপি যে কথা বলল না,  দলবদলু একটা চোর, ব্ল্যাকমেইলার, চিটিংবাজ, সে এই ধরনের কথা বললে!সিগন্যালে করমণ্ডল যাচ্ছে মেনলাইনে, আর পয়েন্ট দিয়ে ঢুকিয়ে দেওয়া হচ্ছে লুপ লাইনে। সেখানে বলছে, তৃণমূল জড়িত'! সঙ্গে শুভেন্দুকে হুঁশিয়ারি, 'আমি ট্যুইট করেছি, বেশ করেছি। তোর যা ক্ষমতা আছে, করে নে! আমার কোনও সোর্স আমায় দিয়েছে। যদি ক্ষমতা থাকে, আমার নাম করে বলুক। মানহানি কাকে বলে, বুঝিয়ে দেব'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More