Home> কলকাতা
Advertisement

সৃঞ্জয় বসুর তিন দিনের সিবিআই হেফাজত, জেলে দেখা করতে গেলেন ব্যারেটো

সৃঞ্জয় বসুর তিন দিনের সিবিআই হেফাজত, জেলে দেখা করতে গেলেন ব্যারেটো

 

ওয়েব ডেস্ক: সাংসদ সৃঞ্জয় বসুর তিন দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিল আদালত। জমিনের বিরোধিতা করে সিবিআই জানায়, সারদার বৃহত্তর ষড়যন্ত্রের  শরিক সৃঞ্জয়। তদন্তে সব তথ্য এখনও সামনে আসেনি।  তবে গ্রেফতারির পর সাংসদ  তদন্তে সহায়তা করছেন বলে আদালতে জানিয়েছেন তদন্তকারীরা।

আলিপুর আদালতে বুধবার পেশ করা হয় সৃঞ্জয় বসুকে। আদালতে সিবিআইয়ের তদন্তকারীরা জানান,গ্রেফতারির পর তদন্তে সাহায্য করছেন সাংসদ। সিবিআইয়ের দাবি, সারদার সংস্থা বেঙ্গল মিডিয়ার সঙ্গে যে চুক্তির খেলাপ করেছেন সৃঞ্জয় বসু। চুক্তির সব তথ্য এখনও হাতে আসেনি। সারদার বৃহত্তর ষড়যন্ত্রের শরিক সৃঞ্জয় বসু। অনেক সাক্ষীকে জেরা করে তাঁর বিরুদ্ধে তথ্য পেয়েছে সিবিআই। আরও তথ্য সংগ্রহ করতে হবে।

সৃঞ্জয় বসুর আইনজীবীর পাল্টা দাবি, কোনও একটা অংশকে বদনাম করতে তাঁর মক্কেলকে গ্রেফতার করা হয়েছে। সাংসদের আইনজীবীর দাবি, তাঁর মক্কেলের যা শারীরিক অবস্থা তাতে হেফাজতে  মৃত্যু পর্যন্ত হতে পারে। আদালতে সৃঞ্জয় বসু  জানান, প্রয়োজনে সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত  সিবিআইদফতরে হাজিরা দেবেন তিনি। তাঁকে  জামিন দেওয়া হোক। তবে  সৃঞ্জয় বসুর আবেদন খারিজ করে আদালত। এদিন আদালতে সৃঞ্জয় বসুর সঙ্গে দেখা করতে যান ফুটবলার ব্যারেটো।

Read More