Home> কলকাতা
Advertisement

আবেশ দাশগুপ্তর রহস্য মৃত্যুতে মন্তব্য শোভন চট্টোপাধ্যায়ের

মৃত্যু দুঃখের। তবে বাবা মায়েদের উচিত সতর্ক হওয়া। আবেশ কাণ্ডের প্রেক্ষিতে এমটাই পরামর্শ রাজ্যপালের। একই কথা বলছেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ও। জন্মদিনের সারপ্রাইজ পার্টি। সেখানেই তুমুল হুল্লোড়। খুলে আম বাড়ির লনে কিশোর-কিশোরীদের মদ্যপান। আর তার পরেই পার্টিতে আসা এক কিশোরের মৃত্যু।

আবেশ দাশগুপ্তর রহস্য মৃত্যুতে মন্তব্য শোভন চট্টোপাধ্যায়ের

ওয়েব ডেস্ক: মৃত্যু দুঃখের। তবে বাবা মায়েদের উচিত সতর্ক হওয়া। আবেশ কাণ্ডের প্রেক্ষিতে এমটাই পরামর্শ রাজ্যপালের। একই কথা বলছেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ও। জন্মদিনের সারপ্রাইজ পার্টি। সেখানেই তুমুল হুল্লোড়। খুলে আম বাড়ির লনে কিশোর-কিশোরীদের মদ্যপান। আর তার পরেই পার্টিতে আসা এক কিশোরের মৃত্যু।

আরও পড়ুন সিসিটিভি ফুটেজে শেষ পর্যন্ত আবেশের হাতে রয়েছে মদের বোতল, তাহলে কোন বোতল ভেঙে তার হাতে ঢুকল?

গত কয়েক দিন ধরে খবরের শিরোনামে বারবার ঘুরে ফিরে আসছে সানিপার্কে আবাসনে আবেশ দাশগুপ্তর রহস্য মৃত্যু। আর সেই সঙ্গে একটাও প্রশ্নও উঠছে মহানগরীর অলিতে গলিতে, এত ছোট ছোট ছেলে মেয়েরা এভাবে মদ খাওয়ার পয়সা পেল কোথা থেকে?  এভাবে হুল্লোড় করতে দেখে কেউ একবারও তাদের বারন করল না? সত্যিই কী বাবা মায়েদের কিছু করার ছিল না?

এই প্রশ্নটা এবার উস্কে দিলেন খোদ রাজ্যপাল। বললেন, ছেলে মেয়েরা কী করছে বাবা মায়েদের তা নজরে রাখা উচিত। রাজ্যের প্রবীন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ও বলছেন আবেশের মৃত্যু সামাজিক সমস্যার ফল। অভিভাবকদের উচিত আরও সতর্ক হওয়া।

কদিন আগেই এই একই মর্মে ফেসবুকে পোস্ট করেছিলেন মেয়র তথা রাজ্যের মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। তিনিও বাচ্চাদের বড় করার পদ্ধতি নিয়ে প্রশ্ন তুলেছিলেন। আবেশের মা অবশ্য এসব মন্তব্য মানতে নারাজ। তার পরেও প্রশ্ন থেকেই যাচ্ছে সত্যিই কী ছোটদের হাতে অপর্যাপ্ত টাকা দেওয়া উচিত?

Read More