Home> কলকাতা
Advertisement

জনবিচ্ছিন্ন তৃণমূল, ২০২১ সালে ফিরতে 'দিদিকে বলো', স্বীকারোক্তি শোভনদেবের

দিদি তো আসলে শুনতে পান না। যদি বলতেই হয় বিজেপিকে বলুন, কটাক্ষ করেছেন বিজেপি নেতা শিবরাজ সিং চৌহান। 

জনবিচ্ছিন্ন তৃণমূল, ২০২১ সালে ফিরতে 'দিদিকে বলো', স্বীকারোক্তি শোভনদেবের

নিজস্ব প্রতিবেদন: দলের একাংশ জনবিচ্ছিন্ন হয়ে গিয়েছে। স্বীকার করে নিলেন তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। একইসঙ্গে ঠারেঠোরে বুঝিয়ে দিলেন, জনসংযোগ বাড়াতেই তৃণমূলের 'দিদিকে বলো' কর্মসূচি।     

বুধবার রাজ্যে এসে বিজেপি নেতা শিবরাজ সিং চৌহান কটাক্ষ করেন, সাধারণ মানুষের সঙ্গে কথা বলার নতুন কৌশল নিয়েছেন দিদি। দিদি তো আসলে শুনতে পান না। যদি বলতেই হয় বিজেপিকে বলুন। মোদীজিকে বলুন। তার পাল্টা এদিন শোভনদেব চট্টোপাধ্যায় বলেন,'উনি কী বলেছেন জানি না। কিন্তু সব ফোন দিদির কাছেই যাবে। মোদী কিছুই করেননি। দিদিকে এখানকার মানুষ শুনতে চান। ওরা রাজনৈতিক মুনাফা লোটার জন্য এসব বলছে। ২০২১ সাল কেন আমরা আরও অনেকদিন থাকব'।

এরপরই বোমা ফাটান শোভনদেব। তাঁর স্বীকারোক্তি, দলের একাংশ জনবিচ্ছিন্ন হয়ে গিয়েছে। এটা ঠিক এমন কর্মসূচি নিলে আমরা আরও অনেকদিন মানুষের সঙ্গে থাকবো। 

দুর্গাপুজোর কমিটি দখল ঘিরে বিজেপি-তৃণমূল লড়াই নিয়ে শোভনদেব বলেন,'গতকালের ঘটনাটি (পড়ুন রাসবিহারী) আগে থেকে জানতে পারিনি। সংঘশ্রীকে আমি বোঝাতে পেরেছিলাম। ওই ক্লাবের খবর ছিল না, বিজেপি নেতারা এসব করেছে। ক্লাব তো অনেকে চালায়। কয়েকজন সিদ্ধান্ত নিয়েছিল। মানুষ প্রতিবাদ করেছে। মারপিট হয়নি। ছেলেদের বলেছি মারপিট করে দখল বা বেদখল করব না'। 

আরও পড়ুন- লজ্জা! বাংলার নবজাগরণের পুরোধা রামমোহনের বাড়িতে চুরি, প্রশ্নের মুখে প্রশাসন

Read More