Home> কলকাতা
Advertisement

Sovan Chatterjee: ৬ বছর ধরে আমাদের উপর অত্যাচার চলছে, শোভনের মন্তব্যে ফের তৃণমূল-জল্পনা

উল্লেখ্য, চলতি মাসেরই ১৫ তারিখ ভাইফোঁটার দিন মমতার বাড়ি গিয়েছিলেন শোভন। আজ ব্যাঙ্কশাল কোর্ট দাঁড়িয়ে শোভন চট্টোপাধ্যায় বলেন, ‘আমরা বলি বা না বলি, মানুষের একটা ধারনাই তৈরি হয়ে গিয়েছে যে এভাবে আসলে রাজনৈতিক ব্যক্তিদের বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে।‘

Sovan Chatterjee: ৬ বছর ধরে আমাদের উপর অত্যাচার চলছে, শোভনের মন্তব্যে ফের তৃণমূল-জল্পনা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ফের বিপাকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ‘অশালীন’ আচরণের অভিযোগ উঠেছে দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। আর তার জেরেই ক্ষোভে ফেটে পড়েছেন কলকাতার প্রাক্তন মেয়র তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়।

বুধবার রাজ্য বিধানসভায় রাজ্যের প্রতি বঞ্চনার প্রতিবাদে ধরনা কর্মসূচি পালন করছিলেন মুখ্যমন্ত্রী। অমিত শাহের সভা শেষ হতেই শুভেন্দু-সহ বিজেপির বিধায়করা ঢুকে পড়েন বিধানসভায়। তৃণমূলের ধরনা স্থল থেকে মাত্র কয়েক মিটার দূরে পালটা ধরনা শুরু করেন তাঁরা। ‘চোর চোর’ স্লোগানও দেওয়া হয়। অভিযোগ, রীতিমতো অভব্য আচরণ করেছেন বিজেপি বিধায়করা। এমনকী জাতীয় সঙ্গীত চলাকালীনও ‘চোর চোর’ স্লোগান দেওয়া চলতে থাকে।

আরও পড়ুন: BJP: বিধানসভায় সাসপেন্ড বিরোধী দলনেতা! আন্দোলনে নামছে বিজেপি...

এদিন অর্থাৎ বৃহস্পতিবার ব্যাঙ্কশাল আদালতে একটি মামলায় হাজিরা দিতে গিয়ে শোভনবাবু জানান, ‘যেভাবে শুভেন্দু বিধানসভায় ঢুকে মমতাকে লক্ষ্য করে স্লোগান দিয়েছে, মুখ্যমন্ত্রীর সঙ্গে যেভাবে অভব্য আচরণ করা হয়েছে, সেটা রাজনৈতিক শালীনতার বিরোধী। এটা রাজনীতি হতে পারে না। এর আগেও বিধানসভায় বহু মুখ্যমন্ত্রী এবং বিরোধী নেতার রাজনৈতিক তরজা হয়েছে। কিন্তু এতটা নিচে কেউ নেমে যাননি। মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো মানুষের সঙ্গে এই ধরনের আচরণ মেনে নেওয়া যায় না। এটা বুমেরাং হবে।  মমতা বন্দ্যোপাধ্যায় নিজে দীর্ঘদিন বিরোধী রাজনীতি করেছেন। সি পি এমের হাতে মার খেয়েছেন। মেরে তাঁর মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। কিন্তু কোনওদিন জ্যোতি বসুর প্রতি ব্যক্তিগত কোনও আক্রমণ মমতা করেননি। জ্যোতি বসুকে নিয়ে কোনও কুকথা মমতার মুখে শোনা যায়নি’।

কলকাতার প্রাক্তন মেয়রের সাফ কথা, মমতার প্রতি বিধানসভায় যে আচরণ হয়েছে সেটা অভাবনীয় এবং সম্পূর্ণরূপে নিন্দনীয়।’

উল্লেখ্য, চলতি মাসেরই ১৫ তারিখ ভাইফোঁটার দিন মমতার বাড়ি গিয়েছিলেন শোভন।

আজ ব্যাঙ্কশাল কোর্ট দাঁড়িয়ে শোভন চট্টোপাধ্যায় বলেন, ‘আমরা বলি বা না বলি, মানুষের একটা ধারনাই তৈরি হয়ে গিয়েছে যে এভাবে আসলে রাজনৈতিক ব্যক্তিদের বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে।‘

আরও পড়ুন: CM Mamata Banerjee: স্বাস্থ্যখাতে বরাদ্দ পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি, মোদীকে চিঠি মমতার

তিনি দাবি করেন ‘আমাদের উপর গত ৬ বছর ধরে অত্যাচার চলছে’। ফলত ভাইফোঁটা-র দিন মমতা বন্দ্যপাধ্যায়ের হাত থকে ফোঁটা নেওয়া এবং বৃহস্পতিবার আদালতে দাঁড়িয়ে ‘আমাদের উপর অত্যাচার’ মন্তব্য ফের জল্পনা তুলেছে তৃণমূলে তাঁর ভবিষ্যৎ সম্পর্কে।   

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

Read More