Home> কলকাতা
Advertisement

রাত যত বাড়ল, ততই পাল্লা দিয়ে বাড়ল শব্দ দানবের দাপট

পুলিসি কড়াকড়ি ছিল। কিন্তু তা রয়ে গেল খাতায় কলমেই। কালীপুজোর রাতে শব্দদৈত্যকে বোতলবন্দি করা গেল না। গড়িয়া থেকে হরিদেবপুর। পুটিয়ারি থেকে রাসবিহারী। ভুরি ভুরি শব্দ বাজি ফাটল। পুলিসের কাছে প্রায় আশিটির মতো অভিযোগ জমা পড়ল। অভিযোগ এল যাদবপুর, টালিগঞ্জ, চারু মার্কেট থেকেও। উত্তর কলকাতার বাগুইআটি, কেষ্টপুর অঞ্চলের মানুষ তিতিবিরক্ত।

রাত যত বাড়ল, ততই পাল্লা দিয়ে বাড়ল শব্দ দানবের দাপট

ওয়েব ডেস্ক: পুলিসি কড়াকড়ি ছিল। কিন্তু তা রয়ে গেল খাতায় কলমেই। কালীপুজোর রাতে শব্দদৈত্যকে বোতলবন্দি করা গেল না। গড়িয়া থেকে হরিদেবপুর। পুটিয়ারি থেকে রাসবিহারী। ভুরি ভুরি শব্দ বাজি ফাটল। পুলিসের কাছে প্রায় আশিটির মতো অভিযোগ জমা পড়ল। অভিযোগ এল যাদবপুর, টালিগঞ্জ, চারু মার্কেট থেকেও। উত্তর কলকাতার বাগুইআটি, কেষ্টপুর অঞ্চলের মানুষ তিতিবিরক্ত।

আরও পড়ুন ৩০ অক্টোবর যে তিন কারণে এন্টারটেইনমেন্ট, এন্টারটেইনমেন্ট, এন্টারটেইনমেন্ট

রাত যত বাড়ল, ততই পাল্লা দিয়ে বাড়ল শব্দ দানবের দাপট। দরজা জানালা বন্ধ করেও অনেকে রেহাই পাননি। রাত ১২ টা পর্যন্ত শহরে প্রায় ১৫০ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ জমা পড়েছে ৮০ টি। গত প্রায় ২ সপ্তাহ ধরে শব্দবাজির বিরুদ্ধে পুলিস অভিযান চলেছে। ধরপাকড়ও হয়েছে প্রচুর। কিন্তু সেটা যে প্রয়োজনের তুলনায় কম ছিল, রাতে শব্দাসুরের দাপট সেটাই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।

আরও পড়ুন  সিংহের ল্যাজ একা হাতে করে মুড়িয়ে দিলেন মাত্র ১৯-এর গোঁফের রেখাওয়ালা মেহেদি!

Read More