Home> কলকাতা
Advertisement

Durga Puja 2021: মন্ডপে মা দুর্গার পাশেই Sonu Sood-এর মূর্তি, উদ্বোধন করবেন অভিনেতা স্বয়ং

শিল্পী সৌমেন পাল তৈরি করছেন সোনু সুদের মূর্তি। 

Durga Puja 2021: মন্ডপে মা দুর্গার পাশেই Sonu Sood-এর মূর্তি, উদ্বোধন করবেন অভিনেতা স্বয়ং

অয়ন ঘোষাল: সিলভার স্ক্রিনে তিনি ভিলেন। 'এন্টারটেনমেন্ট' থেকে 'সিম্বা'। তাঁর কঠিন চোয়ালে ফুটে ওঠা ক্রূরতা দেখে অভ্যস্ত গোটা দেশ। করোনাকালে সেই সোনু সুদ (Sonu Sood) দেশের গন্ডি ছাড়িয়ে বিশ্বের দরবারে হয়ে উঠলেন মানবিকতার সব থেকে বড় ব্র্যান্ড নেম। যাঁরা তাঁর একটিও ছবি দেখেননি, তাঁরাও চিনে ফেললেন, ভালবেসে ফেললেন এই মানুষটিকে। কোভিড কালের সব থেকে বড় রোল মডেল এবার শহরের এক পুজো মন্ডপে। মা দুর্গার ঠিক পাশে । কেষ্টপুর প্রফুল্ল কানন পশ্চিমের পুজো মন্ডপে এবার সোনু সুদ। সবকিছু ঠিকঠাক চললে দুর্গা পুজোর (Durga Puja) দ্বিতীয়া বা তৃতীয়ায় নিজের প্রতিমা নিজেই উদ্বোধন করতে চলেছেন স্বয়ং সোনু। 

আরও পড়ুন: Puja 2021: করোনা-আবহেই কলকাতায় এবার '৩০০ কোটি'র পুজো!

করোনা, আমফান ও যশের ত্রিমুখী আক্রমণে অসহায় হয়ে পড়া সুন্দরবনের এক অখ্যাত গ্রাম এবার হুবহু উঠে আসছে কেষ্টপুরের মন্ডপে। এমনকি মৎস্যজীবীদের কুটির, তাদের মাছ ধরার নৌকা, জাল, সবকিছু নিখুঁত আবহে ফুটিয়ে তুলছেন শিল্পী কুট্টি ওরফে স্বপন চক্রবর্তী । বিপন্ন মানুষ ছড়িয়ে রয়েছেন গ্রামের ইতিউতি । মা দুর্গার দাক্ষিন্যের পাশাপাশি ত্রাণ ও সাহায্যের জন্য তারা অপলক নয়নে তাকিয়ে আছেন সোনু সুদের দিকে। যিনি রয়েছেন মায়ের ঠিক পাশে । আপাতত নিজের স্টুডিয়োতে দিনরাত এক করে সোনু সুদের নিখুঁত মূর্তি তৈরি করছেন শিল্পী সৌমেন পাল। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More