Home> কলকাতা
Advertisement

ফ্ল্যাটের দখল নিতে মা-কে চড়, ঘুষি ছেলের, মার দিদিকেও

বিয়ের পরই ফ্ল্যাটের দিকে নজর পড়ে পুত্রবধূর। ৬২ বছরের বৃদ্ধা মায়ের উপর শুরু হয় অকখ্য অত্যাচার।

ফ্ল্যাটের দখল নিতে মা-কে চড়, ঘুষি ছেলের, মার দিদিকেও

নিজস্ব প্রতিবেদন : সন্তানের জন্য প্রাণপাত করে দেন মা। নিজে হাজার কষ্ট করলেও, সন্তানের গায়ে যাতে তার এতটুকু আঁচ না লাগে, সেজন্য সর্বদা সজাগ দৃষ্টি থাকে মায়ের। এদিকে সামান্য বাড়ি নিয়ে বিবাদের জেরে সেই মায়ের গায়েই হাত তুলল ছেলে ও বউমা। ঘটনা খাস কলকাতার এন্টালির।

এন্টালির মতিঝিল এলাকার বাসিন্দা মিনতি ঘোষ। ফ্যামিলি পেনশনের টাকায় তিল তিল করে গড়ে তুলেছিলেন একটি ফ্ল্যাট। ওই ফ্ল্যাটেই ছেলে অভিষেক ঘোষের সঙ্গে থাকতেন তিনি। সম্প্রতি ছেলের বিয়ে দেন। অভিযোগ, তারপর থেকেই শুরু অশান্তি।

আরও পড়ুন, সাউথ সিটির বহুতল থেকে মরণঝাঁপ মহিলার, ফেসবুক পোস্টে মানসিক অবসাদের ইঙ্গিত

অভিযোগ, বিয়ের পরই ফ্ল্যাটের দিকে নজর পড়ে পুত্রবধূ জয়তী ঘোষের। ফ্ল্যাটের দখল চায় ছেলে ও বৌমা। কিন্তু মিনতি ঘোষ বেঁকে বসতেই ৬২ বছরের বৃদ্ধা মায়ের উপর শুরু হয় অকখ্য অত্যাচার।

মিনতি ঘোষের অভিযোগ, রোজই তাঁকে বাড়ি থেকে বের করে দেওয়ার হুমকি দিত ছেলে। সেইসঙ্গে মারধর। বৃহস্পতিবার রাতেও তাঁর উপর চড়াও হয় ছেলে অভিষেক ঘোষ। তাঁকে বাঁচাতে এসে আক্রান্ত হয় দিদি তনুশ্রীও।

আরও পড়ুন, টেস্টে ফেল! বাড়ির বকুনির ভয়ে 'দুঃসাহসিক কীর্তি' ধূপগুড়ির ছাত্রীর

বৃদ্ধা মাকে অভিষেক চড় মারে, ঘুষি কষায় বলে অভিযোগ। গুরুতর চোট লাগে মিনতি ঘোষের চোখে। অভিযুক্ত ছেলে অভিষেক ঘোষ ও পুত্রবধূ জয়তী ঘোষের বিরুদ্ধে এন্টালি থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা মা।

Read More