Home> কলকাতা
Advertisement

কমছে দুর্ভোগ, মিলছে ATM-এ টাকা

ATM ভোগান্তিতে ভাটা। দুর্ভোগের হাত থেকে পুরোপুরি মুক্তি না মিললেও, ধীরে ধীরে ফিরছে স্বস্তি। বেশিরভাগ ATM-এ মিলছে টাকা। কমছে লাইন। লম্বা লাইন। সারি সারি উদ্বিগ্ন, ক্লান্ত মুখ। কেউ ভোর থেকে, কেউ আবার রাত থেকে  লাইনে। হয় ব্যাঙ্ক, নয়ত ATM। অপেক্ষার যেন শেষ নেই। গত কয়েক দিকে এই ছবিই নর্ম্যাল হয়ে উঠেছিল। রোজকার রুটিন। ভোগান্তির, হয়রানির। তবে এবার বদলাতে শুরু করল এই ছবি। সামান্য হলেও কমেছে ভোগান্তি।

কমছে দুর্ভোগ, মিলছে ATM-এ টাকা

ওয়েব ডেস্ক : ATM ভোগান্তিতে ভাটা। দুর্ভোগের হাত থেকে পুরোপুরি মুক্তি না মিললেও, ধীরে ধীরে ফিরছে স্বস্তি। বেশিরভাগ ATM-এ মিলছে টাকা। কমছে লাইন। লম্বা লাইন। সারি সারি উদ্বিগ্ন, ক্লান্ত মুখ। কেউ ভোর থেকে, কেউ আবার রাত থেকে  লাইনে। হয় ব্যাঙ্ক, নয়ত ATM। অপেক্ষার যেন শেষ নেই। গত কয়েক দিকে এই ছবিই নর্ম্যাল হয়ে উঠেছিল। রোজকার রুটিন। ভোগান্তির, হয়রানির। তবে এবার বদলাতে শুরু করল এই ছবি। সামান্য হলেও কমেছে ভোগান্তি।

আরও পড়ুন- নোট বদলের সিদ্ধান্তের ওপর এখনই স্থগিতাদেশ নয় : অর্থমন্ত্রক

টাকার যোগান বাড়ার ফলেই এই সুরাহা সম্ভব হয়েছে বলে মনে করা হচ্ছে। ATM থেকে গ্রাহকরা বড় নোটও পাচ্ছেন, অর্থাত্‍ দু'হাজার টাকার নোট এখন অনেকটাই সহজলভ্য। বেশিরভাগ ATM-এ এখন মিলছে টাকা, ফলে লাইন কমছে।

Read More