Home> কলকাতা
Advertisement

ভাইফোঁটার দুপুরে চমক! দিদির কাছে ফোঁটা নিতে কালীঘাটে শোভন, সঙ্গে বৈশাখী

শোভন চট্টোপাধ্যায় আজ এত দিন পরে দলনেত্রীর বাড়িতে আসা যথেষ্ট ইঙ্গিতবাহী বলেই মনে করছে রাজনৈতিক মহল।

ভাইফোঁটার দুপুরে চমক! দিদির কাছে ফোঁটা নিতে কালীঘাটে শোভন, সঙ্গে বৈশাখী

কমলিকা সেনগুপ্ত:  রাজ্য-রাজনীতিতে বড়সড় মোড়! ভাইফোঁটার দুপুরে চমক! দিদির স্নেহের কানন পৌঁছে গেলেন কালীঘাটের বাড়িতে। ফোঁটা নিতে মুখ্যমন্ত্রীর বাড়িতে শোভন চট্টোপাধ্যায়। সঙ্গে বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও হাজির হন।   

 

মঙ্গলবার দুপুরে তখন দলনেত্রীর কালীঘাটের বাড়িতে ভাইফোঁটা চলছে। হঠাত্ই দুপুর ২টো নাগাদ কাননের প্রবেশ। সঙ্গে বৈশাখীও হাজির হন। সূত্রের খবর, শোভন চট্টোপাধ্যায় যে এদিন কালীঘাটে পৌঁছে যাবেন তা জানতেন তাঁর ঘনিষ্ঠ অনেকেই। সূত্রের খবর, বরফ গলার ইঙ্গিত মিলেছে একদিন আগেই পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈশাখী দেখা করেন।

এদিকে  দূরত্ব বাড়ায়, গতবছর কালীঘাটে মমতার বাসভবনে ভাইফোঁটায় আসেননি শোভন। ঠিক এক বছর আগে নভেম্বর মাসে শেষ দেখা হয় মমতা বন্দ্যোপাধ্যায় ও শোভনের নবান্নে। তারপর আবার আজকে দেখা হল। প্রথমে একটু আড়ষ্ট থাকলেও পরে পুরোনো কাননকে সেই পুরোনো মেজাজেই দেখা গেছে।

আরও পড়ুন - জননেতাদের ভাইফোঁটা: আনন্দে মাতলেন রাজ্যের নেতা-মন্ত্রীরা

শোভন চট্টোপাধ্যায় আজ এত দিন পরে দলনেত্রীর বাড়িতে আসা যথেষ্ট ইঙ্গিতবাহী বলেই মনে করছে রাজনৈতিক মহল। মান-অভিমান পালার ইতি হয়েছে এটা পরিষ্কার।  রাজনৈতিক মহল অবশ্য এর মানে খোঁজার চেষ্টা করবে। প্রশ্ন উঠবে, তবে কোনও রাজনৈতিক আলোচনা হয়নি বলেই জানা গিয়েছে। মেঘ কেটে গেছে! তবে কি শোভন ঘরে ফেরার দিকেই বলে মনে করছে তৃণমূল অন্দরমহল।

 

Read More