Home> কলকাতা
Advertisement

রত্নাকে যেন SSKM-এ ঢুকতে না দেওয়া হয়! Super-কে চিঠি Shovan-র

গ্রেফতারির পর অসুস্থ হয়ে উডবার্ন ওয়ার্ডে ভর্তি তিনি।

রত্নাকে যেন SSKM-এ ঢুকতে না দেওয়া হয়! Super-কে চিঠি Shovan-র

নিজস্ব প্রতিবেদন: দাম্পত্যে ভাঙন ধরেছে। বিবাহ-বিচ্ছেদের মামলা চলছে। স্ত্রী রত্নাকে SSKM-এ ঢুকতে না দেওয়ার অনুরোধ জানিয়ে এবার সুপারকে চিঠি লিখলেন শোভন চট্টোপাধ্যায়ের আইনজীবী। বাদ গেলেন না ছেলে ঋষি ও মেয়ে সুহানিও। এই চিঠি পাওয়ার পর হাসপাতালের সুপার পদক্ষেপও করেছেন বলে জানা গিয়েছে।

রত্নার সঙ্গে শোভনের দূরত্ব। শোভনের সঙ্গে বৈশাখীর 'বন্ধুত্ব'। গত ৩ বছরে বারেবারে শিরোনামে এসেছে ত্রিকোণ সম্পর্ক। তাতে নতুন পর্ব যোগ হয়েছে সোমবার, শোভনের গ্রেফতারির পর। আইনজীবীকে নিয়ে সোজা নিজাম প্যালেসে ছুটে গিয়েছিলেন রত্না। তাঁর কথায়,'এখনও আমরা স্বামী-স্ত্রী। বিপদের দিনে শোভনবাবুর পাশে দাঁড়ানোই আমার কর্তব্য।'  নিজাম প্যালেসে মা-কে সঙ্গে দিয়েছেন ছেলে ঋষিও।

আরও পড়ুন: নারদ মামলার শুনানি শেষে বহাল স্থগিতাদেশ, জেল হেফাজতেই Firhad, Subrata-রা

মঙ্গলবার ভোর রাতে সংশোধানাগারে অসুস্থ হয়ে পড়েন শোভন। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় SSKM-র উডবার্ন ওয়ার্ডে। কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র রয়েছেন ১০৬ নম্বর ঘরে। স্ত্রী রত্না চট্টোপাধ্যায় সঙ্গীদের নিয়ে হাসপাতালে ঢুকে কোনও অশান্তি পাকাবেন না তো! সেই আশঙ্কায় শোভন চট্টোপাধ্যায়ের আইনজীবী সুপারকে চিঠি লিখেছেন বলে জানা গিয়েছে।

fallbacks

চিঠিতে কী লিখেছেন তিনি? আইনজীবীর অনুরোধ, যতক্ষণ শোভন অনুমতি দিচ্ছেন, ততক্ষণ পর্যন্ত স্ত্রী রত্নাকে তাঁর কাছে যেতে না দেওয়া হয়। কেন?  চিঠিতে স্পষ্ট উল্লেখ, শোভন নিজেই আশঙ্কা করছেন, তাঁর স্ত্রী সঙ্গীদের নিয়ে হাসপাতালে ঢুকে অশান্তি পাকাতে পারেন। এমনকী, ছেলে ঋষি ও মেয়ে সুহানিও ঢুকতে না দেওয়ার অনুরোধ জানানো হয়েছে। এদিকে উকিলের চিঠি পাওয়ার পর আর চুপ করে বসে থাকেনি SSKM-র সুপার। নোট দিয়ে চিঠি পাঠিয়ে দিয়েছেন হাসপাতাল দায়িত্বপ্রাপ্ত OC ও পুলিস আউটপোস্টে।

Read More