Home> কলকাতা
Advertisement

Durga Pujo 2023: সোনাগাছির দুর্গাপুজোর ব্রান্ড অ্যাম্বাসডর এবার যৌনকর্মীরাই!

আগামী ৩০ অগাস্ট সোনাগাছিতে দুর্গাপুজো খুঁটিপুজো। সেদিনই উদ্বোধন হবে ফ্লেক্স আর ব্যানারের।

Durga Pujo 2023: সোনাগাছির দুর্গাপুজোর ব্রান্ড অ্যাম্বাসডর এবার যৌনকর্মীরাই!

কমলাক্ষ ভট্টাচার্য: আর মাস দুয়েকের অপেক্ষা। শারদোৎসবে মেতে উঠবে গোটা রাজ্য। শহরের আনাচে-কানাচে বিভিন্ন পুজো কমিটির ব্যানারে-পোস্টারে ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসেবে দেখা যাবে নায়ক-নায়িকাদের ছবি। সোনাগাছির পুজো-ইবা কেন ব্রাত্য থাকবে? যৌনকর্মীদের পুজোয় মুখ এবার যৌনকর্মীরাই!কুমারটুলিতে হল ফটোশ্যুট।

আরও পড়ুন: JU Student Death: 'র‌্যাগিংয়েই মৃত্যু যাদবপুরের প্রথম বর্ষের পড়ুয়ার'!

বেআইনি নয়, তবে 'নিষিদ্ধ'। পেশার কারণেই সমাজের মূলস্রোত থেকে ছিটকে যান যৌনকর্মীরা। থাকতে হয় শহরে কিংবা মফস্বলের একটি নির্দিষ্ট এলাকায়। সেই এলাকাটিকে আবার 'নিষিদ্ধ পল্লি'-ও বলেন অনেকেই। পুজোর সময়েই অন্য সবার মতোই আনন্দে মেতে উঠেন যৌনকর্মীরাও। পুজো হয় সোনাগাছিতে। কিন্তু সেই পুজোর ব্র্যান্ড অ্যাম্বাসডর হতে চায় না কেউ!

সোনাগাছির পুজোর প্রচারে এবার যৌনকর্মীরাই। যাঁদের পুজো, ব্র্যান্ড অ্যাম্বাসডরও তাঁরাই। পাশে দাঁড়াল 'অর্জুনপুর আমরা সবাই' পুজো কমিটির মহিলা সদস্যরা। কমিটির সদস্য মৌসুমী বললেন, 'আমাদের কাছে খবর আসতেই আমরা এক কথায় রাজি হয়েছি হয়তো অনেকে নাক উচুঁ মনোভাব দেখিয়েছেন । আমরা নিজেদের ধন্য মনে করছি দিদিদের পুজোর পাশে দাঁড়াতে পেরে'।আ

আগামী ৩০ অগাস্ট সোনাগাছিতে দুর্গাপুজো খুঁটিপুজো। সেদিনই উদ্বোধন হবে ফ্লেক্স আর ব্যানারের। দুর্বারের সভাপতি বিশাখা লস্কর বলেন, 'সব পুজোর প্রচার হয় শহরজুড়ে পোস্টার ব্যানার দিয়ে। আমাদের সামর্থ্য অভিজ্ঞতা থেকে মনে হল এভাবেই আত্মপ্রকাশ করা উচিত। যারা আমাদের পাশে থাকেন আছেন থাকবেন সবাইকেই ধন্যবাদ জানাই'।

আরও পড়ুন: Leaps and Bounds: লিপস অ্যান্ড বাউন্সসে তল্লাশি বিতর্কে অভিযোগকারীকে তলব ইডি-র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More