Home> কলকাতা
Advertisement

কলকাতায় রাম রহিমের শিষ্যের ডেরায় মধুচক্রের রমরমা আসর

কলকাতায় রাম রহিমের শিষ্যের ডেরায় মধুচক্রের রমরমা আসর। বড়বাজারের একটি বহুতলে ২৬টি কুঠুরিতে দেহ ব্যবসা চলত বলে অভিযোগ। বাড়ি মালিক অভিযুক্ত প্রমোদ সিংহানিয়া পলাতক।

কলকাতায় রাম রহিমের শিষ্যের ডেরায় মধুচক্রের রমরমা আসর

নিজস্ব প্রতিবেদন : কলকাতায় রাম রহিমের শিষ্যের ডেরায় মধুচক্রের রমরমা আসর। বড়বাজারের একটি বহুতলে ২৬টি কুঠুরিতে দেহ ব্যবসা চলত বলে অভিযোগ। বাড়ি মালিক অভিযুক্ত প্রমোদ সিংহানিয়া পলাতক।

বড়বাজার থানার উল্টোদিকে ৪ তলা বাড়িতে মধুচক্র চলত বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। অভিযোগ, বহুতলের ২৬টি কুঠুরিতে চলত দেহব্যবসা। পুলিস এলে পালানোর জন্য বহুতলে রয়েছে গোপন সুড়ঙ্গও। স্থানীয়রা জানিয়েছেন, নিজেকে রাম রহিমের শিষ্য বলে দাবি করতেন অভিযুক্ত প্রমোদ সিংহানিয়া।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, প্রতিদিনই নিত্যনতুন যুবক-যুবতীদের যাতায়াত ছিল। তাতেই সন্দেহ হয় তাঁদের। এরপর ২৫ তারিখ বহুতলের একটি কুঠুরিতে দেহব্যবসা চলার হাতেনাতে প্রমাণ পান স্থানীয়রা। কুঠুরির ভাঙা দরজা দিয়ে আপত্তিকর অবস্থায় দেখতে পান যুগলকে। এরপর তল্লাশি চালাতে বাকি গোপন কুঠুরিগুলি উদ্ধার হয়।

আরও পড়ুন, ধর্ষণের পর ছুরি দেখিয়ে হুমকি, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মহেশতলার ৭ বছরের শিশুকন্যা

স্থানীয় বাসিন্দাদের আরও অভিযোগ, সেদিন ওই বাড়িতে প্রমোদ সিংহানিয়াকেও দেখতে পেয়েছিলেন তাঁরা। কিন্তু কিছুক্ষণের মধ্যেই সেই বাড়ি থেকে সে উধাও হয়ে যায়। আরও তল্লাশি চালাতে ওই বাড়িতে গোপন সুড়ঙ্গ দেখতে পান স্থানীয়রা। এরপরই পুলিসে অভিযোগ দায়ের করেন স্থানীয়রা।

Read More