Home> কলকাতা
Advertisement

দশমীর রাতে শিয়ালদা ফ্লাইওভারে হাড়হিম দুর্ঘটনা, বাসের ধাক্কায় মৃত্যু ৩ যুবক-যুবতীর

নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যাপতির সেতুর রেলিংয়ে ধাক্কা মারে। ধাক্কা মেরে রেলিংয়ে ঘষা খেতে খেতে এগোতে থাকে। সেইসময় রেলিং পাশ দিয়ে হাঁটছিল ওই ৬ জন যুবক-যুবতী। তাদেরও ধাক্কা মারে বাস।

দশমীর রাতে শিয়ালদা ফ্লাইওভারে হাড়হিম দুর্ঘটনা, বাসের ধাক্কায় মৃত্যু ৩ যুবক-যুবতীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দশমীর রাতে শিয়ালদা ফ্লাইওভারে হাড়হিম করা দুর্ঘটনা। শিয়ালদা ফ্লাইওভারে বেপরোয়া বাসের ধাক্কায় মৃত্যু ৩ যুবক-যুবতীর। দশমীর রাতে বিদ্যাপতি সেতুর উপর ৬ পথচারীকে ধাক্কা মারে বেপরোয়া বেসরকারি বাস। তার মধ্যে ৩ জনের মৃত্যু হয়। এই ঘটনায় ঘাতক বাসের চালক ও কন্ডাকটরকে গ্রেফতার করেছে মুচিপাড়া থানার পুলিস।

পুলিস সূত্রে জানা গিয়েছে, বিদ্যাপতি সেতু ধরে এনআরএস থেকে রাজাবাজারের দিকে যাচ্ছিল যুবক-যুবতীদের ৬ জনের দলটি। সেইসময় এনআরএস-এর দিক থেকে আসা ৪৬ নম্বর রুটের বাসটি প্রথম সিগন্যালে একজন যাত্রীকে তোলে। তারপরই নিয়ন্ত্রণ হারায় সেটি। নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যাপতির সেতুর রেলিংয়ে ধাক্কা মারে। ধাক্কা মেরে রেলিংয়ে ঘষা খেতে খেতে এগোতে থাকে। সেইসময় রেলিং পাশ দিয়ে হাঁটছিল ওই ৬ জন যুবক-যুবতী। তাদেরও ধাক্কা মারে বাস। বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৮ বছরের অদিতি গুপ্তার। পরে হাসপাতালে মৃত্যু হয় রাহুল কুমার প্রসাদ (৩০) ও নন্দিনী কুমারীর (১৮)।

পরিবারের তরফে জানা গিয়েছে, মাত্র ১০ মাস আগে বিয়ে হয়েছে বছর তিরিশের রাহুলের। ঘরে এক মাসের একটি পুত্রসন্তানও রয়েছে। একটি মোবাইলের দোকানে ম্যানেজার হিসেবে কাজ করতেন রাহুল।শ্যালিকা, তিন শ্যালক ও মামাকে দশমীর রাতে ঘুরতে বেরিয়েছিলেন রাহুল। অভিশপ্ত রাত পথেই ডেকে আনে মর্মান্তিক পরিণতি। রাহুলের স্ত্রী নিলাম গুপ্তা এখনও জানেন না স্বামীর মৃত্যুর খবর। ওদিকে পরিবারের অভিযোগ, রাতে কোনও ডাক্তার ছিল না এসএসকেএম হাসপাতালে।

পড়ুন- বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More