Home> কলকাতা
Advertisement

Partha Chatterjee Arrest: শুভেন্দুর পরে দিলীপ, কড়া ভাষায় আক্রমণ বন্দি পার্থকে

দিলিপ ঘোষ বলেন তৃণমূলের শীর্ষ নেতারা এর সঙ্গে জড়িত থাকার কারনেই বৃহস্পতিবার তৃণমূলের সভা থেকে সিবিআই এবং ইডিকে ভয় দেখানো হয়েছে। তিনি মনে করিয়ে দেন ২১ তারিখের সভা থেকে তৃণমূল নেত্রী জানিয়েছেন তাঁর কোনও নেতা মন্ত্রীর শারীরিক এবং মানসিক সমস্যা হলে সিবিআই এবং ইডিকে ছাড়বেন না তিনি। 

Partha Chatterjee Arrest: শুভেন্দুর পরে দিলীপ, কড়া ভাষায় আক্রমণ বন্দি পার্থকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এসএসসি দুর্নীতি মামলায় অবশেষে গ্রেফতার হলেন পার্থ চট্টোপাধ্যায়। শনিবার সকালে গ্রেফতার করা হয় তাঁকে। তাঁর গ্রেফতার হওয়ার পর থেকেই বিরোধীদের সরাসরি আক্রমণের মুখে পড়েছেন শাসকদল এবং পার্থ চট্টোপাধ্যায়। 

শুভেন্দু অধিকারীর পরে এবার মুখ খুললেন বিজেপির জাতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। পার্থ চট্টোপাধ্যায়কে আক্রমণ করে তিনি বলেন, গ্রেফতার হতেই হত। শুভেন্দু অধিকারীর সুরে তিনিও এই ঘটনাকে হিমশৈলের চূড়া বলে বর্ননা করেন। তাঁর দাবি অল্প একটু সামনে এসেছে। হাজার হাজার কোটির দুর্নীতি হয়েছে এবং নেতা মন্ত্রী সহ বহু নেতা এতে যুক্ত রয়েছেন বলেও দাবি করেন তিনি।

দিলিপ ঘোষ বলেন তৃণমূলের শীর্ষ নেতারা এর সঙ্গে জড়িত থাকার কারনেই বৃহস্পতিবার তৃণমূলের সভা থেকে সিবিআই এবং ইডিকে ভয় দেখানো হয়েছে। তিনি মনে করিয়ে দেন ২১ তারিখের সভা থেকে তৃণমূলের এক নেত্রী জানিয়েছেন তাঁদের কোনও নেতা মন্ত্রীর শারীরিক এবং মানসিক সমস্যা হলে সিবিআই এবং ইডিকে ছাড়বেন না তিনি। 

আরও পড়ুন: Arpita Mukherjee, SSC: পার্থর সঙ্গে কীভাবে আলাপ? কী সম্পর্ক মন্ত্রীর সঙ্গে? ইডির কাছে মুখ খুললেন অর্পিতা!

তিনি জানিয়েছেন ধমক দিয়ে থামিয়ে দেওয়ার চেষ্টা করা হয়েছে। সিবিআই-এর পরে এবার ইডি গিয়েছে। যা জানা গিয়েছে তাতে এই ২১ কোটি টাকার থেকেও অনেক বড় দুর্নীতি হয়েছে।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More