Home> কলকাতা
Advertisement

চিটফান্ড মামলায় কলকাতা হাইকোর্টে জামিন পেলেন সদানন্দ গগৈ ও নরেশ ভালোটিয়া

সুপ্রিম কোর্টে মনোরঞ্জনা সিংয়ের পর কলকাতা হাইকোর্টে জামিন পেলেন সদানন্দ গগৈ ও নরেশ ভালোটিয়া। সদানন্দ গগৈয়ের ক্ষেত্রে গত বছর জানুয়ারির পর তদন্তে কোনও অগ্রগতি দেখাতে পারেনি CBI। সে কারণেই অসমের গায়কের জামিন মঞ্জুর করেছে কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি নীশিথা মাত্রে ও বিচারপতি তাপস মুখার্জির ডিভিশন বেঞ্চ।

চিটফান্ড মামলায় কলকাতা হাইকোর্টে জামিন পেলেন সদানন্দ গগৈ ও নরেশ ভালোটিয়া

ওয়েব ডেস্ক : সুপ্রিম কোর্টে মনোরঞ্জনা সিংয়ের পর কলকাতা হাইকোর্টে জামিন পেলেন সদানন্দ গগৈ ও নরেশ ভালোটিয়া। সদানন্দ গগৈয়ের ক্ষেত্রে গত বছর জানুয়ারির পর তদন্তে কোনও অগ্রগতি দেখাতে পারেনি CBI। সে কারণেই অসমের গায়কের জামিন মঞ্জুর করেছে কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি নীশিথা মাত্রে ও বিচারপতি তাপস মুখার্জির ডিভিশন বেঞ্চ।

আরও পড়ুন- ১লা এপ্রিল থেকে কলকাতা পুর এলাকায় নতুন সম্পত্তি কর ব্যবস্থা

তবে জামিন মঞ্জুর হলেও এ রাজ্যের বাইরে যেতে পারবেন না গগৈ। পাশাপাশি প্রতি মাসে একবার তদন্তকারী অফিসারের সামনে হাজিরা দিতে হবে তাঁকে। স্বাস্থ্যের কারণে সুদীপ্ত সেনের আইনজীবী নরেশ ভালোটিয়াকে ৩ মাসের শর্তাধীন জামিন দেওয়া হয়েছে। চিকিত্সার জন্য তিনি অন্যত্র যেতে পারেন। এ  ক্ষেত্রেও জানানো হয়েছে, ২০১৫ সালের পর তদন্তে অগ্রগতি দেখাতে পারেনি CBI। দুজনের ক্ষেত্রেই ২৫ লক্ষ টাকার সিকিউরিটি বন্ডে জামিন মঞ্জুর করা হয়েছে।

Read More