Home> কলকাতা
Advertisement

মুখ্যমন্ত্রীকে নির্বাচন কমিশনের শো-কজের জবাব দিল রাজ্য সরকার

মুখ্যমন্ত্রীকে নির্বাচন কমিশনের শো-কজের জবাব দিল রাজ্য সরকার। কমিশনকে চিঠি পাঠালেন মুখ্যসচিব।  নবান্ন  সূত্রে খবর, মুখ্য সচিব চিঠিতে লিখেছেন, কমিশন তড়িঘড়ি সিদ্ধান্ত না নিলে ভাল হত । রেকর্ড বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন ছিল। রাজ্য জবাব দিলেও কমিশনের নজরে ফের মুখ্যমন্ত্রীর বক্তব্য। শোকজ নিয়ে জনসভায় মমতা কী বলেছেন তার সিডি পাঠানো হল দিল্লিতে।

মুখ্যমন্ত্রীকে নির্বাচন কমিশনের শো-কজের জবাব দিল রাজ্য সরকার

ওয়েব ডেস্ক: মুখ্যমন্ত্রীকে নির্বাচন কমিশনের শো-কজের জবাব দিল রাজ্য সরকার। কমিশনকে চিঠি পাঠালেন মুখ্যসচিব।  নবান্ন  সূত্রে খবর, মুখ্য সচিব চিঠিতে লিখেছেন, কমিশন তড়িঘড়ি সিদ্ধান্ত না নিলে ভাল হত । রেকর্ড বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন ছিল। রাজ্য জবাব দিলেও কমিশনের নজরে ফের মুখ্যমন্ত্রীর বক্তব্য। শোকজ নিয়ে জনসভায় মমতা কী বলেছেন তার সিডি পাঠানো হল দিল্লিতে।

শুক্রবারও কমিশন ও বিরোধীদের বিরদ্ধে তোপ দাগলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কটাক্ষ নালিশের সিন্ডিকেট চলছে রাজ্যে। রানাঘাটে জনসভা থেকে মুখ্যমন্ত্রী স্পষ্ট করেদেন তিনি নিজের অবস্থানে অনড়। পুলিস অফিসারদের বদলি নিয়েও শুক্রবার তোপ দেগেছেন মুখ্যমন্ত্রী। একদিকে বিরোধীদের চাপ-মমতা বন্দ্যোপাধ্যায়ের পাল্টা তোপ। অন্য দিকে কমিশন। সব নিয়ে শুক্রবারও জমজমাট থাকল ভোটের ময়দান।

Read More