Home> কলকাতা
Advertisement

'দলে ফিরতে চাই' আর্জি Rajib-র, Mamata-কে জানাব, বললেন Kunal

শনিবার বিকেলে হঠাৎ কুণাল ঘোষের বাড়িতে উপস্থিত হন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)।

'দলে ফিরতে চাই' আর্জি Rajib-র, Mamata-কে জানাব, বললেন Kunal

নিজস্ব প্রতিবেদন: বাইরে বেরিয়ে বললেন, 'সৌজন্য সাক্ষাৎ'। তবে কুণাল ঘোষের (Kunal Ghosh) সঙ্গে রাজনীতির কথা হয়েছে রাজীবের (Rajib Banerjee)। তিনি দলে প্রত্যাবর্তন করতে চেয়েছেন বলে সূত্রের খবর। শোনা যাচ্ছে, তৃণমূল নেতাকে রাজীব জানিয়েছেন, বিজেপির নীতির সঙ্গে মানিয়ে নিতে পারছেন না। তাঁর আর্জি মমতাকে জানাবেন বলে রাজীবকে কথা দিয়েছেন কুণাল (Kunal Ghosh)।                 

শনিবার বিকেলে হঠাৎ কুণাল ঘোষের (Kunal Ghosh) বাড়িতে উপস্থিত হন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। 'মা-মাটি-মানুষ' জ্বলজ্বল করছিল তাঁর গাড়িতে। সেটি তাঁর নিজস্ব গাড়ি নয় বলে দাবি করেন রাজীব। কুণালের বাড়িতে দেড় ঘণ্টার কাছাকাছি ছিলেন তিনি। বেরিয়ে এসে কুণাল ও রাজীব দুজনেই দাবি করেন, এটা সৌজন্য সাক্ষাৎ। ডোমজুড়ের বিজেপি প্রার্থী জানান,''কুণাল ঘোষের সঙ্গে দীর্ঘদিন ধরে দাদা তথা বন্ধুর সম্পর্ক। এখানে অসুস্থ আত্মীয়কে দেখতে এসেছিলাম। তাই মনে হল কুণালদা বাড়িতে থাকলে একটু দেখা করব। একটা ফোন করে বললাম, দেখা করে এক কাপ চা খেয়ে যাব। কোনও রাজনৈতিক আলোচনা হয়নি।''  

তবে সৌজন্যের মোড়কে কথা হয়েছে রাজনীতির। সূত্রের খবর, কুণালকে রাজীব (Rajib Banerjee) জানান,''আমি তৃণমূলে ফিরতে চাই।'' ভোটপর্বে মমতা ও অভিষেককে যে তিনি সরাসরি আক্রমণ করেননি তাও মনে করিয়ে দিয়েছেন তিনি। সব শুনে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক রাজীবকে আশ্বস্ত করেন,''মমতা বন্দ্যোপাধ্যায়কে সবটা জানাব।'' মমতা বন্দ্যোপাধ্যায় সবুজ সংকেত দিলে আগামী সপ্তাহেই ঘাসফুলে তাঁর 'ঘরওয়াপসি' হতে চলেছে বলে খবর।        

আরও পড়ুন- গোঁড়া সাম্প্রদায়িকতা ও ধর্মীয় বিভাজনের বিরোধিতা করেছি, অতীতেও বিরোধী ছিলাম: Rajib

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More