Home> কলকাতা
Advertisement

Kolkata: লোন দেওয়ার নামে চলছিল প্রতারণা, নাগেরবাজার থেকে গ্রেফতার ৪

ফেব্রুয়ারি মাসে একবালপুর থানায় প্রতারণা অভিযোগে এফআইআর করেন এক মহিলা

Kolkata: লোন দেওয়ার নামে চলছিল প্রতারণা, নাগেরবাজার থেকে গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদন: লোন দেওয়ার নাম করে চলছিল প্রতারণা। বেশ কিছুদিন নজর রাখার পর ৪ জনকে গ্রেফতার করল কলকাতা পুলিসের পোর্ট ডিভিশন। গ্রেফতার করা হয়েছে চক্রের মূলচক্রী প্রভাত ভরদ্বাজ। উদ্ধার হয়েছে ১০৮টি মোবাইল ফোন, ২৭ হাজার টাকা, ২টি ল্যাপটপ ও ৫০টি সিম কার্ড। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার নাগেরবাজার এলাকায় একটি বাড়িতে হানা দিয়েই পুলিসের এই সাফল্য।

পুলিস সূত্রে খবর, ফেব্রুয়ারি মাসে একবালপুর থানায় প্রতারণা অভিযোগে এফআইআর করেন এক মহিলা। লোন দেওয়ার নাম করে তাঁকে প্রতারণা করা হয়েছে বলে দাবি করেন। পাশাপাশি ওই একই অভিযোগ আসে পোর্ট ডিভিশনের নানা এলাকা থেকে। তার পরবর্তীতে ঘটনার তদন্তে নেমে পুলিস ওই ৪ জনকে গ্রেফতার করল। লোন দেওয়ার নামে প্রতারণার পাশাপাশি টাওয়ার বসানোর নাম করেও এই দলটি প্রতারণা করত।

অভিযোগ পেয়ে পুলিশ তদন্তে নেমে প্রথমে ২ জনকে গ্রেফতার করে। পরবর্তীতে তাদের জিজ্ঞাসাবাদ করে মেলে আরও কয়েকজনের নাম। এদিন চারজনকে গ্রেফতার করা হয়। একইসঙ্গে জালিয়াতির ২০ লক্ষ টাকা প্রতারিত গ্রাহকদের ফেরত দেওয়া হয় বলে জানান, পোর্ট ডিভিশনের ডিসি জাফর আজমল কিদওয়াই।

আরও পড়ুন-দিল্লিতে বাড়ছে করোনা, একাধিক রাজ্যে ফের লাঘু হতে পারে কোভিড বিধি 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More