Home> কলকাতা
Advertisement

Video: পুরভোটে নিরাপত্তার কড়াকড়ি; BJP বিধায়কের গাড়ি আটকাল পুলিস

পুলিসের সঙ্গে বাদানুবাদ, রাস্তায় বসে পড়লেন বিধায়ক।

Video: পুরভোটে নিরাপত্তার কড়াকড়ি; BJP বিধায়কের গাড়ি আটকাল পুলিস

নিজস্ব প্রতিবেদন: পুরসভার ভোট চলছে। কলকাতায় ঢোকার অনুমতি পেলেন না বাঁকুড়া বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানা। দ্বিতীয় হুগলি সেতুতে পুলিসের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়লেন তিনি। গ্রেফতার করা হল বিধায়কের এক অনুগামীকে।

পুরভোটে শহরে নিরাপত্তার কড়াকড়ি। গতকাল, শনিবার রাতে নাকা-তল্লাশি চলেছে কলকাতার বিভিন্ন জায়গায়। তারাতলায় আগ্নেয়াস্ত্র ও গুলি-সহ দু'জনকে গ্রেফতারও করেছে পুলিস। বুথ ও লাগোয়া এলাকায় স্রেফ ১৪৪ ধারাই নয়, ভোটের দিন বাইরে থেকে শহরে ঢোকার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। পুলিসে তরফে জানিয়ে দেওয়া হয়েছিল, আপদকালীন পরিস্থিতি বা জরুরি প্রয়োজন ছাড়া কলকাতায় আসা যাবে না।

আরও পড়ুন:  KMC Election 2021: ভোট শান্তিপূর্ণ, উৎসবের মেজাজে ভোট দিয়েছেন মানুষ: মুখ্যমন্ত্রী

ঘড়িতে তখন ২ টো। এদিন দুপুরে বাঁকুড়া থেকে নিজের গাড়িতে চেপেই কলকাতায় আসছিলেন বিজেপি নীলাদ্রিশেখর দানা। সঙ্গে ছিলেন বেশ কয়েকজন অনুগামীও। দ্বিতীয় হুগলি সেতুতে বিধায়কের গাড়ি আটকায় পুলিস। সাফ জানিয়ে দেওয়া হয়, ভোটের জন্য শহরে প্রবেশ করা যাবে না।

 

কর্তব্যরত পুলিসকর্মীদের জন্য় বাদানুবাদের জড়িয়ে পড়েন বিধায়ক। এমনকী, টোলপ্লাজার সামনে রাস্তায় বসেও পড়েন তিনি। সঙ্গে যাঁরা ছিলেন, তাঁদের একজনকে গ্রেফতার করে শিবপুর থানার পুলিস। শেষপর্যন্ত অবশ্য জামিনে ছাড়া পান তিনি। বাঁকুড়া ফিরে যান বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর জানা।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App  

Read More