Home> কলকাতা
Advertisement

কাটল জটিলতা, মাঝেরহাট ব্রিজ বন্ধ রেখে সরানো হল গ্যাসের পাইপলাইন

একটুর জন্য আটকে ছিল জোকা-বিবাদী বাগ মেট্রোর কাজ। শেষ পর্যন্ত উদ্যোগী হল রাজ্য সরকার। রাস্তা খুঁড়ে সরিয়ে নেওয়া হল গ্যাসের পাইপলাইন। শনিবার সারা রাত তারাতলার মাঝেরহাট ব্রিজ বন্ধ রেখে চলল কাজ। আজ রবিবার সকালেও বন্ধ থাকল মাঝেরহাট ব্রিজ।

কাটল জটিলতা, মাঝেরহাট ব্রিজ বন্ধ রেখে সরানো হল গ্যাসের পাইপলাইন

ওয়েব ডেস্ক: একটুর জন্য আটকে ছিল জোকা-বিবাদী বাগ মেট্রোর কাজ। শেষ পর্যন্ত উদ্যোগী হল রাজ্য সরকার। রাস্তা খুঁড়ে সরিয়ে নেওয়া হল গ্যাসের পাইপলাইন। শনিবার সারা রাত তারাতলার মাঝেরহাট ব্রিজ বন্ধ রেখে চলল কাজ। আজ রবিবার সকালেও বন্ধ থাকল মাঝেরহাট ব্রিজ।

রাস্তার নীচ দিয়ে গিয়েছে কলকাতা পুরসভার জলের পাইপলাইন, CESC-র বিদ্যুতের লাইন এবং গ্যাসের পাইপলাইন। জলের পাইপলাইন এবং বিদ্যুতের লাইন সরিয়ে নেওয়া হলেও গ্যাসের পাইপলাইন সরানো নিয়ে জটিলতা তৈরি হয়। মাঝপথেই তাই আটকে যায় জোকা- বিবাদী বাগ মেট্রো সম্প্রসারণের কাজ। শেষ পর্যন্ত উদ্যোগী হয় রাজ্য সরকার। তারাতলার কাছে মাঝেরহাট ব্রিজ বন্ধ না করে যদি গ্যাসের পাইপলাইন সরানোর কাজ করা যায়, তার জন্য কম চেষ্টা হয়নি। কিন্তু শেষ পর্যন্ত ব্রিজ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। শনিবার রাতভর চলল কাজ।

দীর্ঘদিন ধরেই ডায়মন্ডহারবার রোডের ওপরে চলছে মেট্রোর কাজ। ফলে রাস্তার বেহাল দশা। বাসিন্দারাও কার্যত অধৈর্য হয়ে পড়েছেন। সকলের এখন একটাই প্রশ্ন, কবে শেষ হবে এই কাজ? কবে এই পথে চলবে মেট্রো রেল?

 

Read More