Home> কলকাতা
Advertisement

Matia Minor Rape: উপহারের লোভ দেখিয়ে নির্জনে 'ধর্ষণ', ঝোপ থেকে 'উদ্ধার' দেহ; মৃত্যুর সঙ্গে লড়ছে মাটিয়ার নাবালিকা

মাটিয়ায় নাবালিকা ধর্ষণ কাণ্ডে (Matia Minor Rape Case) কলকাতা হাইকোর্টে (Calcutta High Court) দায়ের জনস্বার্থ মামলা (PIL)।  

Matia Minor Rape: উপহারের লোভ দেখিয়ে নির্জনে 'ধর্ষণ', ঝোপ থেকে 'উদ্ধার' দেহ; মৃত্যুর সঙ্গে লড়ছে মাটিয়ার নাবালিকা

নিজস্ব প্রতিবেদন: মাটিয়ায় নাবালিকা ধর্ষণ কাণ্ডে (Matia Minor Rape Case) কলকাতা হাইকোর্টে (Calcutta High Court) দায়ের জনস্বার্থ মামলা (PIL)।  আদালতের নজরদারিতে তদন্ত চেয়ে মামলাকরা হল। মঙ্গলবার প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে মামলা দায়েরের অনুমতি দেওয়া হয়েছে।

কংগ্রেসের তরফে মাটিয়ায় নাবালিকা ধর্ষণ কাণ্ডে (Matia Minor Rape Case) মামলা দায়ের করেন আইনজীবী সুমিত্রা নিয়োগী। একই সঙ্গে নির্যাতিতাকে ক্ষতিপূরণ দেওয়ার আর্জিও জানানো হয়েছে। সাংবেড়িয়া গ্রামের বাসিন্দা শহর আলি নামে এক যুবকের বিরুদ্ধে প্রথমে অপহরণ এবং এরপর ধর্ষণের অভিযোগ তুলেছে নাবালিকার পরিবার। গত ২৪ মার্চ বিকেলে অভিযুক্ত যুবকের সঙ্গে নির্যাতিতা দেখাও করে। অভিযোগ, নির্যাতিতাকে উপহারের লোভ দেখায় অভিযুক্ত। এরপর বাইকে চাপিয়ে মাটিয়া গ্রামের একটি নির্জন এলাকায় নিয়ে য়ায়। সেখানেই তার উপর পাশবিক অত্যাচার চালানো হয়। ২৫ মার্চ সকালে ইছামতির খালের পাশের ঝোপ থেকে নির্যাতিতাকে উদ্ধার করা হয়। প্রথমে তাকে বসিরহাট জেলা হাসপাতাল নিয়ে যাওয়া হয়। এরপর শারীরিক অবস্থার অবনতির কারণে তাকে কলকাতার আরজিকর হাসপাতালে স্থানান্তর করা হয়। পরিবারের দাবি, বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে নাবালিকা।

অন্যদিকে বসিরহাটের মাটিয়ায় নাবালিকা ধর্ষণ কাণ্ডের (Matia Minor Rape Case) পাঁচ দিন পর ঘটনাস্থলে যায় চার সদস্যের ফরেন্সিক দল। যাদের মধ্যে দু’জন মহিলা সদস্যও ছিলেন। সোমবার ঘটনাস্থলে তদন্তে যান পুলিসের পদস্থকর্তারাও। মঙ্গলবার ফরেনসিক দলের সঙ্গে মাটিয়া কুলতলি পার্কে উপস্থিত ছিলেন বাদুড়িয়ার এসডিপিও অভিজিৎ সিনহা মহাপাত্র, ওসি তাপস ঘোষ-সহ পুলিস আধিকারিকরা। ফরেনসিক বিশেসজ্ঞরা ঘটনাস্থলের থেকে রক্তের নমুনা সংগ্রহ করেন ও ছবি তোলেন।  

আরও পড়ুন: Coal Case: কয়লাকাণ্ডে ফের অভিষেকের স্ত্রী রুজিরাকে ডাকল ED-র, শ্যালিকাকেও তলব

আরও পড়ুন: Tapan Kandu Murder : তপন কান্দু খুনে রাজ্য সরকার ও পুলিসকে 'কড়া' নির্দেশ কলকাতা হাইকোর্টের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More