Home> কলকাতা
Advertisement

শোভন ইস্যুতে হাতাহাতির উপক্রম পুরসভার বাজেট অধিবেশনে

মেয়রকে ব্যক্তিগত আক্রমণ। উত্তপ্ত পুরসভার বাজেট অধিবেশন। শোভন ইস্যুতে দুপক্ষের মধ্যে তুমুল বচসা। হাতাহাতি হওয়ার উপক্রম। গণ্ডগোলের জন্য বন্ধ রাখা হয় বাজের অধিবেশনের মাইক।

শোভন ইস্যুতে হাতাহাতির উপক্রম পুরসভার বাজেট অধিবেশনে

নিজস্ব প্রতিবেদন: মেয়রকে ব্যক্তিগত আক্রমণ। উত্তপ্ত পুরসভার বাজেট অধিবেশন। শোভন ইস্যুতে দুপক্ষের মধ্যে তুমুল বচসা। হাতাহাতি হওয়ার উপক্রম। গণ্ডগোলের জন্য বন্ধ রাখা হয় বাজের অধিবেশনের মাইক।

আশঙ্কা ছিলই। বুধবার পুরসভার বাজেট অধিবেশন শুরু হতেই শোভন-ইস্যুতে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।

আরও পড়ুন: "বিনাশকালে বুদ্ধিনাশ শোভনবাবুর, পারিবারিক বন্ধু নয় বৈশাখী", অকপট রত্না

ঠিক কী ঘটে বুধবার পুরসভার বাজেট অধিবেশনে?

আরও পড়ুন: বৈশাখীর উপর আঘাত আসার আগে, সে আঘাত যেন আমার উপর আসে: শোভন

আরএসপি কাউন্সিলর দেবাশিস মুখোপাধ্যায় বাজেট অধিবেশনে বক্তৃতা দিতে ওঠেন। তাঁর এলাকায় ১০০ দিনের কাজে লোক নিয়োগ করা হচ্ছে না, এই প্রসঙ্গে বলতে গিয়েই মেয়র শোভন চট্টোপাধ্যায়কে ব্যক্তিগত আক্রমণ করেন তিনি। দেবাশিস মুখোপাধ্যায় বলেন, ‘মেয়র সংবাদমাধ্যমের কাছে নিজের মুখেই স্বীকার করেছেন, তাঁর মানসিক অবস্থা ভালো নয়। তিনি কাজে মন দিতে পারছেন না।’দেবাশিস মুখোপাধ্যায় যখনই শোভন ইস্যুতে বলতে শুরু করেন, ঠিক তখনই তৃণমূল কাউন্সিলরা ওয়েলে নেমে বিক্ষোভ দেখাতে শুরু করেন। সরব হন  বিরোধীরা। চরম হইহট্টগোলের মধ্যেও দেবাশিস মুখোপাধ্যায় শোভন চট্টোপাধ্যায়কে আক্রমণ করতেই থাকেন।

 

আরও পড়ুন: ‘ও চাইলে ফিরে আসুক, আমি অপেক্ষা করতে রাজি’

চেয়ারপার্সন মালা রায় পরিস্থিতি সামলানোর চেষ্টা করেন। কিন্তু তাতে পরিস্থিতি কিছুতেই আয়ত্ত আসে না। হাতাহাতির চেহারা নেয় অধিবেশন কক্ষ। বাধ্য হয়েই বেশ কিছুক্ষণের জন্য মাইক বন্ধ করে রাখার নির্দেশ দেন চেয়ারপার্সন।

Read More