Home> কলকাতা
Advertisement

দোষীর পাশে থাকবে না দল : অভিষেক বন্দ্যোপাধ্যায়, বেকায়দায় ডাম্পি

তোলাবাজির অভিযোগে রীতিমতো প্যাঁচে ডাম্পি মণ্ডল। দোষীর পাশে থাকবে না দল। বুঝিয়ে দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তদন্তে সক্রিয় বিধাননগর পুলিসও। এদিকে এই কাহিনীতেও রয়েছে টুইস্ট।

দোষীর পাশে থাকবে না দল : অভিষেক বন্দ্যোপাধ্যায়, বেকায়দায় ডাম্পি

ওয়েব ডেস্ক: তোলাবাজির অভিযোগে রীতিমতো প্যাঁচে ডাম্পি মণ্ডল। দোষীর পাশে থাকবে না দল। বুঝিয়ে দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তদন্তে সক্রিয় বিধাননগর পুলিসও। এদিকে এই কাহিনীতেও রয়েছে টুইস্ট।

নবান্নের গ্রিন সিগল্যান পেয়ে সিন্ডিকেট শিকড় উপড়ে ফেলতে তত্‍পর পুলিস। পুরনো ফাইল ঘেঁটে অভিযোগ বের করে, চলছে তদন্ত। অফিসারদের কড়া বার্তা দিয়েছেন খোদ পুলিস কমিশনার। বিধাননগর পুরনিগম এলাকায় সিন্ডিকেটের দৌরাত্ম্য কোনওমতেই বরদাস্ত করা হবে না ক্রাইম কনফারেন্সে জানিয়ে দিয়েছেন পুলিস কমিশনার। অভিযোগ পেলেই ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন কমিশনার। ওই বৈঠকেই ওঠে ডাম্পি প্রসঙ্গ।

তদন্তকারী অফিসার সামনে এনেছেন অদ্ভূত এক তথ্য।
ডাম্পির বিরুদ্ধে অনুপ শর্মার অভিযোগপত্রেই মিলেছে একাধিক গরমিল! অভিযোগপত্রের তথ্য ও বাস্তব তথ্যে ফারাক পেয়েছেন তদন্তকারীরা। অনুপ শর্মাকে ফের জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

এবার দমদমে তোলাবাজির অভিযোগ

শুক্রবারই প্রোমোটারের বিরুদ্ধে বিধাননগর কমিশনারেটে অভিযোগ হয়েছে। অনুপ শর্মা তাঁকে জোর করে উচ্ছেদের চেষ্টা করছেন বলে অভিযোগ, বিতর্কিত বাড়ির পুরনো মালিকের স্ত্রীর।

তবে অনুপ শর্মার অস্বস্তিতেও স্বস্তিতে নেই ডাম্পি। দোষ প্রমাণ হলে পাশে দাঁড়াবে না দল। জানিয়ে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে কি অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ভবিতব্যই নাচছে ডাম্পির কপালেও? তোলাবাজির অভিযোগে কী বলতে চান তিনি। শুক্রবার বারবার চেষ্টা করেও ডাম্পি মণ্ডলের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

Read More