Home> কলকাতা
Advertisement

Panchayat election 2023: ভোট হিংসার বলি আরও ১, ভোররাতে NRS-এ মৃত্যু মুর্শিদাবাদের তৃণমূলকর্মীর

বাড়ির সামনেই বোমার লড়াই শুরু হয়ে। তারপর লাঠি দিয়ে বেধড়ক মারের অভিযোগ কংগ্রেসের বিরুদ্ধে। তখনই মারাত্মক ভাবে আহত হন সৈবুর। বছর ৬০ এর তৃণমূল কর্মী সইবুর গত ৮ তারিখ অর্থাৎ ভোটের রাত থেকে সঙ্গাহীন অবস্থায় ভর্তি ছিলেন। 

Panchayat election 2023: ভোট হিংসার বলি আরও ১, ভোররাতে NRS-এ মৃত্যু মুর্শিদাবাদের তৃণমূলকর্মীর

অয়ন ঘোষাল: ভোট হিংসার বলি আরও এক। ভোররাতে এনআরএসে মৃত্যু মুর্শিদাবাদের তৃণমূলকর্মীর। ভোটের দিন বাড়ির সামনে বোমাবাজি হয়। এরপরই বেধড়ক মারধর করা হয় সৈবুর রহমান নামের শাসকদলের ওই কর্মীকে। কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগের তীর। এরপর তাঁকে কলকাতায় আনা হয় চিকিত্‍সার জন্য। বছর ৬০ এর তৃণমূল কর্মী সইবুর গত ৮ তারিখ অর্থাৎ ভোটের রাত থেকে সঙ্গাহীন অবস্থায় ভর্তি ছিলেন। 

আরও পড়ুন, Kolkata Metro: শহরের মেট্রো স্টেশনগুলি ভবঘুরেদের আস্তানা! কোনও পরিত্রাণ নেই?

মুর্শিদাবাদের বড়শিমুল গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা সৈবুর রহমান।পঞ্চায়েত ভোটে তাঁর বাড়ির সামনেই বোমার লড়াই শুরু হয়ে। তারপর লাঠি দিয়ে বেধড়ক মারের অভিযোগ কংগ্রেসের বিরুদ্ধে। তখনই মারাত্মক ভাবে আহত হন সৈবুর। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার সময় থেকেই জ্ঞান ছিল না। পরে কলকাতার এন আর এসে রেফার করা হয়। সেদিন রাতেই ভর্তি হন। শুক্রবার ভোর রাতে তাঁর মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে খবর, বাড়ির সামনেই বোমার লড়াই শুরু হয়ে। তারপর লাঠি দিয়ে বেধড়ক মারের অভিযোগ কংগ্রেসের বিরুদ্ধে। তখনই মারাত্মক ভাবে আহত হন সৈবুর। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার সময় থেকেই জ্ঞান ছিল না। পরে কলকাতার এন আর এসে রেফার করা হয়। সেদিন রাতেই ভর্তি হন। আজ ভোর রাতে তার মৃত্যু হয়।

অন্যদিকে, ভোট পরবর্তী হিংসা অব্যাহত পশ্চিম মেদিনীপুর জেলাতেও। দাঁতনের তররুই গ্রামে পঞ্চায়েত নির্বাচনে বিজেপির ইলেকশন এজেন্টকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে শাসকদলের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় ওই বিজেপি কর্মীকে ভর্তি করা হয়েছে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে। জানা গিয়েছে, আক্রান্ত বিজেপি নেতার নাম পূর্ণ চন্দ্র নন্দী। এলাকার সক্রিয় বিজেপি নেতা বলেই পরিচিত এই বিজেপি নেতাকে বারবার হুমকি দেওয়া হচ্ছিল বলেও অভিযোগ। 

আরও পড়ুন, Bagajatin Firing: গুলি চলল বাঘাযতীনেও! ব্যবসায়ীর কাছ থেকে লক্ষাধিক টাকা লুঠ দুষ্কৃতীদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More