Home> কলকাতা
Advertisement

Patuli Accident: রাতভর নিষিদ্ধ পল্লিতে, ভোরে মদ্যপ অবস্থায় বাসের পিছনে ধাক্কা সিভিক ভলেন্টিয়াদের গাড়ির; মৃত ১ আহত ৪

তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় চিত্তরঞ্জন নাশেনাল মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে

Patuli Accident: রাতভর নিষিদ্ধ পল্লিতে, ভোরে মদ্যপ অবস্থায় বাসের পিছনে ধাক্কা সিভিক ভলেন্টিয়াদের গাড়ির; মৃত ১ আহত ৪

নিজস্ব প্রতিবেদন: পাটুলিতে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে একজনের। জখম হয়েছেন আরও তিনজন। ঘটনাটি ঘটে শুক্রবার সকালে পাটুলি মোড়ের কাছে। পুলিসের তরফে জানানো হয়্যেছে যে সিগনালে দাঁড়ানো বেসরকারি বাসের পিছনে ধাক্কা মারে গাড়িটি।

আহতদের জিজ্ঞাসাবাদ করে পাটুলি থানার পুলিস প্রাথমিকভাবে জানতে পেরেছে যে, পিছনের সিটে থাকা সিরাজুল সর্দারের মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। তাকে প্রথমে বাঘাযতিন স্টেট জেনারেল হাসপাতাল এবং পরে চিত্তরঞ্জন হাপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মৃত বলে ঘোষণা করেন। বাকি তিনজন আহতদের মধ্যে রয়েছেন গাড়ির চালক আমিত সর্দার, সইদুল সেখ, আসাদুল সেখ এবং ভাস্কর পুরকাইত। এদের মধ্যে অমিত সরদার এবং আসাদুল সেখ বারুইপুর কমিশনারেটের সিভিক ভলেন্টিয়ার বলে এখনও পর্যন্ত জানা গেছে।

আরও পড়ুন: Dilip Ghosh: 'ভোটে না পেরে পথে আটকাচ্ছে', শুভেন্দুকে পুলিসের 'বাধা', কড়া আক্রমণ দিলীপের

উত্তর কলকাতার শোভাবাজার এলাকায় গাড়িটি সারারাত ছিল বলে জানা গেছে। ভোর-রাতে সেখান থেকে রওনা হয়ে অত্যন্ত দ্রুত গতিতে চলছিল গাড়িটি। গাড়িতে থাকা সকলেই মদ্যপ অবস্থায় ছিলেন বলে জানা গেছে। সেই কারণেই সামনে বাস দাঁড়িয়ে থাকা সত্ত্বেও নিয়ন্ত্রণ হারিয়ে বাসের পিছনে ধাক্কা মারে গাড়িটি। আহত চারজনের মধ্যে একজনের চোট সামান্য কিন্তু বাকি তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় চিত্তরঞ্জন নাশেনাল মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। প্রত্যেকেরই মাথায় চোট রয়েছে বলে জানা গেছে। আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন চালক অমিত সর্দার। 

পুলিস সূত্রে জানা গেছে যে নির্দিষ্ট পরিমাণের তুলনায় প্রায় তিনগুন মদ্যপান করেছিলেন এরা। প্রাথমিক তদন্তে পুলিসের ধারনা প্রায় ১০০ থেকে ১২০ কিলোমিটার প্রতি ঘণ্টার গতিতে ছিল গাড়িটি। 

   (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Read More