Home> কলকাতা
Advertisement

শিশু পাচারের নেটওয়ার্ক আরও গভীর, ধৃত আরও এক

শিশু পাচার নেটওয়ার্ক। জাল যে কতটা গভীর, সেই ছবি ক্রমেই আরও স্পষ্ট হচ্ছে। গতরাতে ঠাকুরপুকুরের গ্রিন পার্ক এলাকা থেকে বিমল অধিকারী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে CID। গতকালই এক চাঞ্চল্যকর স্বীকারোক্তিতে পূর্বাশার কো-অর্ডিনেটর জাহানার বিবি ওরফে ঊষা তুলে আনেন, অধিকারীবাবু নামটি। যে ১০টি শিশুকে পূর্বাশা থেকে উদ্ধার করে CID, তাদের সেখানে নিয়ে এসেছিল অধিকারীবাবুই। তবে পদবী জানালেও, ওই ব্যক্তির নাম বলতে পারেনি জাহানারা বিবি।

শিশু পাচারের নেটওয়ার্ক আরও গভীর, ধৃত আরও এক

ওয়েব ডেস্ক : শিশু পাচার নেটওয়ার্ক। জাল যে কতটা গভীর, সেই ছবি ক্রমেই আরও স্পষ্ট হচ্ছে। গতরাতে ঠাকুরপুকুরের গ্রিন পার্ক এলাকা থেকে বিমল অধিকারী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে CID। গতকালই এক চাঞ্চল্যকর স্বীকারোক্তিতে পূর্বাশার কো-অর্ডিনেটর জাহানার বিবি ওরফে ঊষা তুলে আনেন, অধিকারীবাবু নামটি। যে ১০টি শিশুকে পূর্বাশা থেকে উদ্ধার করে CID, তাদের সেখানে নিয়ে এসেছিল অধিকারীবাবুই। তবে পদবী জানালেও, ওই ব্যক্তির নাম বলতে পারেনি জাহানারা বিবি।

আরও পড়ুন- ঠাকুরপুকুরের পূর্বাশা হোম আসলে শিশু পাচার চক্রের 'গোডাউন'

এরপরই শুরু হয় অধিকারীবাবুর খোঁজ। এবং জালে ধরা পড়েন বছর একষট্টির বিমল অধিকারী। বাড়ি গ্রিন পার্ক এলাকায়। সেখানেই একটি বৃদ্ধাশ্রম রয়েছে তাঁর। নাম, জোকা মিলেনিয়াম ওল্ড এজ হোম অ্যান্ড রিহ্যাব সেন্টার। যদিও গত বেশ কয়েক বছর ধরে তা বন্ধ। এলাকাবাসীর দাবি, যখন বৃদ্ধাশ্রম খোলা ছিল তখন সেখানে তাঁরা শিশুদেরও রাখতে দেখেছেন। কেন বৃদ্ধাশ্রমটি পরে বন্ধ হয়ে যায়, তার জবাব অবশ্য অন্ধকারে। এখন কার্যত ভগ্নদশা বাড়িটির। বিমল অধিকারীকে নিয়ে এই পর্যন্ত ষোলো জনকে গ্রেফতার করেছে CID।

Read More