Home> কলকাতা
Advertisement

Newtown: খাটের উপর দুপাশে পড়ে ছেলে ও মেয়ের মৃতদেহ, মাঝখানে থাকত মা!

৪ থেকে ৫ দিন আগেই মৃত্যু হয় ছেলে ও মেয়ের। 

Newtown: খাটের উপর দুপাশে পড়ে ছেলে ও মেয়ের মৃতদেহ, মাঝখানে থাকত মা!

নিজস্ব প্রতিবেদন: একপাশে ছেলের নিথর দেহ। আরেক পাশে মেয়ের নিথর দেহ। ছেলে ও মেয়ের মৃতদেহ আগলে (Living With Deadbodies) একা ফ্ল্যাটবন্দি দিন কাটাচ্ছিলেন মা। দুই মৃতদেহের মাঝেই থাকতেন মা! ভয়ঙ্কর এই ঘটনাটি নিউটাউনের (Newtown)। নিউটাউন সিডি ব্লকের বহুতলের এই ঘটনা সামনে আসার পর শিউরে উঠেছে সবাই।

প্রাথমিকভাবে পুলিসের অনুমান, প্রায় ৪ থেকে ৫ দিন আগেই মৃত্যু হয় ছেলে ও মেয়ের। তারপর থেকে ছেলে ও মেয়ের মৃতদেহ (Living With Deadbodies) আগলে ফ্ল্যাটেই ছিলেন মা (Newtown Mother)। এমনকি এই কদিন নিজে ছেলে ও মেয়ের মৃতদেহের মাঝখানেই থাকতেন! আজ প্রতিবেশীরা দুর্গন্ধ পেয়ে পুলিসে খবর দেয়। খবর পেয়ে নিউটাউন থানার পুলিসে এসে ঘরে ঢুকতেই দেখে ভয়াবহ দৃশ্য! পুলিস এসে দেখে ঘরের মধ্যে খাটের উপর পড়ে রয়েছে জোড়া মৃতদেহ। আর ছেলে ও মেয়ের মৃতদেহ আগলে বসে মা!

নিউটাউনের CD ব্লকের ২৫ নাম্বার বহুতলের ৯ তলায় এক ছেলে ও এক মেয়েকে নিয়ে থাকতেন মহিলা। ২০১৯ সাল থেকে ভাড়া ছিলেন তিনি। আজ সকালে হঠাতই ৭ তলায় গিয়ে সাহায্য চান ওই মহিলা। তারপরই প্রতিবেশীরা এসে দেখেন যে, ঘর থেকে পচা গন্ধ বের হচ্ছে। সন্দেহ হতেই তাঁরা তখন পুলিসে খবর দেয়। পুলিস আসতেই পর্দাফাঁস হয় হাড়হিম করা এই ভয়ঙ্কর ঘটনার।

কী কারণে দুজনের মৃত্যু হয়েছে, সেই সম্পর্কে এখনও নিশ্চিত করে কিছু জানা যায়নি। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তে পাঠানো হয়েছে। দুজনের মৃত্যুর কারণ খতিয়ে দেখছে পুলিস। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, মা মানসিক অবসাদগ্রস্ত।

আরও পড়ুন, স্থগিতাদেশ নয়, বিজেপির আবেদন খারিজ হাইকোর্টের, কাঁথি পুরভোটের গণনা বুধেই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More