Home> কলকাতা
Advertisement

Newtown: পুরনো বচসার জের! পেটে ঢুকিয়ে দেওয়া হল শিককাবাবের শিক

Newtown: পুরনো বচসার জের। পেটে ঢুকিয়ে দেওয়া হল শিককাবাবের শিক। অভিযোগকারী গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। কাল রাত সাড়ে এগারোটা নাগাদ নিউটাউন আকাঙ্খা মোড়ের কাছে এই ঘটনা। হাফিজ আলি ঘরামি নামে একজনের পেটে শিক ঢুকিয়ে দেওয়া হয়। গ্রেফতার অভিযুক্ত নুর মহম্মদ।

Newtown: পুরনো বচসার জের! পেটে ঢুকিয়ে দেওয়া হল শিককাবাবের শিক

নান্টু হাজরা: পুরনো বচসার জের, ফোন করে ডেকে মারধর, ঘারে,পেটে কাবাবের সিক ঢুকিয়ে দেওয়ার অভিযোগ। মারধর আরও দুজনকে। আহতরা বাইপাসের বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার তদন্তে ইকোপার্ক থানার পুলিস। রবিবার রাত সাড়ে ১১টা নাগাদ নিউটাউন আকাঙ্খা মোড়ের কাছে মুন্সির চা-এর দোকানের সামনে মারধর করা হয় হাফিজ আলী ঘরামি ও তাঁর দুই ভাই সৈয়দ আলী ঘরামি ও ইউনুস আলী ঘরামিকে।

আরও পড়ুন, Saayoni Ghosh: বিয়াল্লিশের জ্বলন্ত গরমে সায়নীর মুখেও ৪২-এ ৪২!

অভিযোগ, রাতের বেলায় ফোন করে তাদের ডেকে প্রথমে বচসা পরে পিছন দিক থেকে লোহার শিক শরীরের কয়েকটি জায়গায় ঢুকিয়ে দেওয়া হয় হাফিজ আলীকে। গুরুতর আহত অবস্থায় তাঁকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে ভর্তি নেওয়া হয়। এর পাশাপাশি আরও দুজনকে মারধর করা হয়। এই ঘটনায় ইকোপার্ক থানা নূর মোহম্মদ নামে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে। ঘটনার সূত্রপাত ঈদের আগে।

আক্রান্তরা জানিয়েছেন, নূর মহম্মদের দাদা খুড়শিদ মোহাম্মদের সঙ্গে পুরনো বিবাদ ছিল হাফিজ আলী ঘরামির। এদিন খুড়শিদ হাফিজ আলিকে আকাঙ্খা মোড়ের কাছে আসতে বলে বিবাদ মেটাতে। দুই ভাইকে নিয়ে ঘটনাস্থলে যান হাফিজ আলী ঘরামি। সেখানেই বাদানুবাদ শুরু। এরপরেই হাফিজ আলী ও তাঁর দুই ভাইকে মারধর করে নূর মহম্মদ। রাতেই ইকোপার্ক থানা মূল অভিযুক্ত নূরকে গ্রেফতার করেছে। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস।

আরও পড়ুন, Kolkata Accident: শহরের ব্যস্ত রাস্তায় গার্ডরেল ভেঙে ফুটপাতে গাড়ি! জখম শিশু-সহ ৩

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More