Home> কলকাতা
Advertisement

Murder: মা-কে শ্বাসরোধ করে খুন! থানায় গিয়ে আত্মসমর্পণ করল ছেলে.....

অভিযুক্ত এখন পুলিসের হেফাজতে। কেন এমন ঘটনা? খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তকে সঙ্গে  নিয়ে ঘটনার পুনর্নিমাণ করলেন তদন্তকারীরা।

Murder: মা-কে শ্বাসরোধ করে খুন! থানায় গিয়ে আত্মসমর্পণ করল ছেলে.....

সৌমেন ভট্টাচার্য: মানসিক অবসাদের জের? মাকে খুন করার পর থানায় গিয়ে আত্মসমর্পণ করল ছেলে! অভিযুক্ত এখন পুলিসের হেফাজতে। ঘটনাটি ঘটেছে নারায়ণপুর থানার পূর্বাচল এলাকায়।

পুলিস সূত্রে খবর, অভিযুক্তের নাম সোমনাথ সাঁতরা। পূর্বাচল ২১ নম্বর লেনে মায়ের সঙ্গেই থাকত সে। মায়ের নাম লক্ষ্মী সাঁতরা। কোনও কাজকর্ম করত না সোমনাথ। ফলে পরিবারে আর্থিক অনটন তো ছিলই, ওই যুবক নাকি মানসিক অবসাদেও ভুগত! 

অভিযোগ,  ৪ এপ্রিল, মঙ্গলবার রাতে মায়ের সঙ্গে তুমুল বচসা শুরু হয় সোমনাথ। এরপর লক্ষ্মীকে শ্বাসরোধ করে খুন করে তাঁর ছেলেই! শুধু তাই নয়, থানায় গিয়ে আত্মসমর্পণও করেছে অভিযুক্ত। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস।

আরও পড়ুন: Recruitment Scam : ৪০ কোটির নিয়োগ দুর্নীতি পুরসভায়! ইডির হাতে বিস্ফোরক তথ্য

কেন এমন ঘটনা? তা খতিয়ে দেখছে পুলিস। এদিন অভিযুক্তকে সঙ্গে নিয়ে পূর্বাচলের বাড়িতে যান তদন্তকারীরা। সেখানে গোটা ঘটনার পুনর্নিমার্ণ করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More