Home> কলকাতা
Advertisement

Dhakuria Murder: দিনেদুপুরে কলকাতায় এক ব্যক্তিকে পিটিয়ে খুন!

Dhakuria Murder: দোকানে ভাঙচুর চালালেন স্থানীয় বাসিন্দাদের। চলল পথ-অবরোধও।  ধুন্ধুমারকাণ্ড ঢাকুরিয়ায়।

Dhakuria Murder: দিনেদুপুরে কলকাতায় এক ব্যক্তিকে পিটিয়ে খুন!

পিয়ালী মিত্র: মদের দোকানে বচসার জের। দিনদুপুরে খাস কলকাতায় এক ব্যক্তিকে পিটিয়ে খুন! কেন? দোকানে ভাঙচুর চালালেন স্থানীয় বাসিন্দাদের। চলল পথ-অবরোধও। ধুন্ধুমারকাণ্ড ঢাকুরিয়ায়।

আরও পড়ুন: Buddhadeb Bhattacharya Hospitalised: মেকানিক্যাল ভেন্টিলেশনে প্রাক্তন মুখ্যমন্ত্রী..

পুলিস সূত্রে খবর, মৃতের নাম সুশান্ত মণ্ডল। বাড়ি ঢাকুরিয়ার পঞ্চাননতলায় এলাকায়। ঘড়িতে তখন আড়াইটে। এদিন দুপুরে ঢাকুরিয়া ব্রিজ লাগোয়া একটি দোকানে মদ কিনতে যান তিনি। 

তারপর? সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, কোনও কারণে মদের দোকানের এক কর্মীর সঙ্গে বচসা বাঁধে সুশান্তের। শুধু তাই নয়, তাঁকে বেধড়ক মারধর করতে শুরু করেন মদের দোকানের ওই কর্মচারী। এরপর যখন গুরুতর আহত অবস্থায় আক্রান্তকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তখন তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

এই ঘটনার পর রীতিমতো রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। মদের দোকানের ভাঙচুর চালান স্থানীয় বাসিন্দারা। সামনের রাস্তায় শুরু হয় অববোধ। এমনকী, ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভের মুখে পড়ে পুলিসও। এখনও পর্যন্ত গ্রেফতার ৪।

স্থানীয় সূত্রে খবর, মৃত সুশান্ত মণ্ডল পেশায় গাড়ি চালক। উত্তর ২৪ পরগনার শ্যামনগরের বাসিন্দা তিনি। ঢাকুরিয়া পঞ্চাননতলায় থাকতেন শ্বশুরবাড়িতে। এক মহিলা চিকিৎসকের গাড়ি চালাতেন সুশান্ত। আজ, রবিবার সন্ধে নাগাদ কাজে যোগ দেওয়ার কথা ছিল। তার আগেই এই ঘটনা।

আরও পড়ুন: Cyber Crime: নতুন পদ্ধতিতে প্রতারণা, গোয়া থেকে গ্রেফতার অভিযুক্ত

সুশান্তের এক মেয়ে, আর এক ছেলে। মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। ছেলে পঞ্চম শ্রেণির ছাত্র। স্ত্রী সোমা মণ্ডল জানিয়েছেন, নিজের ট্যাক্সিও রয়েছে স্বামীর। ঢাকুরিয়ার ট্যাক্সি স্ট্যান্ডের সেক্রেটারি ছিলেন তিনি। এদিন সকালে বাজার করেন, একসঙ্গে জলখাবার খান স্বামী-স্ত্রী। এরপর বাড়ি থেকে বেরিয়ে যান সুশান্ত। সাড়ে ১২ নাগাদ ফোনে স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেন। জানান, বাড়ি ফিরবেন। কিন্তু আর ফিরলেন না!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More