Home> কলকাতা
Advertisement

মুকুল বাঁচাতে রাস্তায় নামার ইঙ্গিত মমতার

সারদাকাণ্ডে সিবিআইয়ের নিশানায় থাকা  মুকুল রায়ের পাশেই দাঁড়ালেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রয়োজনে রাস্তায় নেমে আন্দোলনেরও ইঙ্গিত দিয়েছেন তিনি। আজ কালীঘাট নিজের বাড়িতে দলীয় বৈঠকে  তিনি বলেন, মুকুল রায়ের কিছু হলে লক্ষ লক্ষ মুকুল পথে নামবে।

মুকুল বাঁচাতে রাস্তায় নামার ইঙ্গিত মমতার

কলকাতা: সারদাকাণ্ডে সিবিআইয়ের নিশানায় থাকা  মুকুল রায়ের পাশেই দাঁড়ালেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রয়োজনে রাস্তায় নেমে আন্দোলনেরও ইঙ্গিত দিয়েছেন তিনি। আজ কালীঘাট নিজের বাড়িতে দলীয় বৈঠকে  তিনি বলেন, মুকুল রায়ের কিছু হলে লক্ষ লক্ষ মুকুল পথে নামবে।

 মুকুল রায়কে সিবিআই নোটিস পাঠানোর পর এই প্রথম ওই ইস্যুতে দলীয় অবস্থান স্পষ্ট করে দিলেন দলনেত্রী। এর আগে সারদাকাণ্ডে অভিযুক্ত মন্ত্রী মদন মিত্রের পাশেও একইভাবে দাঁড়িয়েছিলেন দলনেত্রী। মদন মিত্রকে গ্রেফতারের পর প্রতিবাদ মিছিলেও সামিল হন তিনি।  

পুরভোট নিয়ে আজ দলীয় নেতাদের বৈঠক ডেকেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই বৈঠকেই কিনা হাজির হওয়ার ডাক পেলেন পানিহাটির প্রাক্তন সিপিআইএম পুরপ্রধান! অবিশ্বাস্য মনে হলেও ঠিক এমনটাই ঘটেছে পানিহাটিতে। বামেদের কটাক্ষ, সারদার ধাক্কায় ওদের কি আর মাথার ঠিক আছে!

 

Read More