Home> কলকাতা
Advertisement

আডবাণীকে বিজেপি প্রার্থী না করায় ব্যথিত মমতা

গান্ধীনগর থেকে লালকৃষ্ণ আডবাণীকে প্রার্থী করেনি বিজেপি।

আডবাণীকে বিজেপি প্রার্থী না করায় ব্যথিত মমতা

সুতপা সেন

গান্ধীনগর থেকে এবার আর বিজেপির টিকিটে প্রার্থী হচ্ছেন না লালকৃষ্ণ আডবাণী। তাঁর আসনে প্রার্থী হয়েছেন নরেন্দ্র মোদীর সেনাপতি অমিত শাহ। প্রথমবার লোকসভায় লড়াই করতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। প্রবীণ নেতা তথা বিজেপির প্রাণপুরুষকে টিকিট না দেওয়ায় খানিকটা ব্যথিত মমতা বন্দ্যোপাধ্যায়।

নবান্নে মঙ্গলবার মুখ্যমন্ত্রী বলেন,''আডবাণী, বাজপেয়ি এরা তো ওই দলটা তৈরি করেছিল। আডবানীজির জন্য আমার খারাপ লাগছে। বয়স হয়েছে তো কি হয়েছে। আমরা সব সময় সিনিয়রদের সম্মান করি। দেবগৌড়া, ফারুখ আবদুল্লাহরা তো ভোটে লড়াই করছেন। তবে এটা ওদের দলীয় ব্যাপার, কিন্তু দুঃখ লাগছে ওনার জন্য''।   

বিবেক ওবেরয় অভিনীত নরেন্দ্র মোদীর বায়োপিকের মুক্তির উপরে স্থগিতাদেশ দিয়েছে নির্বাচন কমিশন। মমতা এদিন বলেন,''নির্বাচনের সময় এই ধরনের সিনেমা রিলিজ না হলেই ভাল হতো। যে কাউকে নিয়ে যে কোনও সময় সিনেমা তৈরি করা যেতেই পারে, তাতে আমাদের আপত্তির কিছু নেই। কিন্তু নির্বাচনের সময় এটা না হলেই ভাল''।

নোটবন্দির পর বিজেপি নেতার যোগ নিয়ে ভাইরাল হয়েছে একটি স্টিং ভিডিয়ো। এনিয়ে মমতার মন্তব্য,''নোটবন্দির ৪৫ মিনিটের মধ্যেই আমিই প্রথম প্রতিক্রিয়া দিয়েছিলাম। এরপরে আপনারা দেখবেন নোটবন্দি আরও বড় কেলেঙ্কারি। এর থেকে বড় কেলেঙ্কারি দেশে আর কখনও হয়নি। আজকে এরা ক্ষমতায় আছে তাই কেউ জানতে পারছে না। কাল যখন ক্ষমতায় থাকবে না তখন সবাই জানতে পারবে''।

আরও পড়ুন- এখন জাতীয় ইস্যু আমরাই, বললেন তৃণমূল প্রার্থী নুসরত

Read More