Home> কলকাতা
Advertisement

অনুব্রতকে নবান্নে ডেকে পাঠালেন মুখ্যমন্ত্রী

অনুব্রত মণ্ডলকে ডেকে পাঠালেন মুখ্যমন্ত্রী। কাল নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায় তলব করেছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতিকে। কঠিন পরিস্থিতিতে অনুব্রতকে বুঝে চলার পরামর্শ দিতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী তাঁকে সতর্কও করতে পারেন বলে তৃণমূলের একাংশের মত।

অনুব্রতকে নবান্নে ডেকে পাঠালেন মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: অনুব্রত মণ্ডলকে ডেকে পাঠালেন মুখ্যমন্ত্রী। কাল নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায় তলব করেছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতিকে। কঠিন পরিস্থিতিতে অনুব্রতকে বুঝে চলার পরামর্শ দিতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী তাঁকে সতর্কও করতে পারেন বলে তৃণমূলের একাংশের মত।

৬ বছরের জন্য তৃণমূল থেকে বহিষ্কৃত ভাঙড়ের মুকুটহীন সম্রাট আরাবুল ইসলাম। তাঁর বিরুদ্ধে একের পর এক অভিযোগ ওঠায় দীর্ঘদিন ধরেই খুব একটা সুনজরে ছিলেন না তৃণমূলনেত্রীর।এরই মধ্যে সর্বশেষ সংযোজন ভাঙড়ের বেওতা গ্রামে সংঘর্ষ এবং দুজনের মৃত্যু। এরপরেই আরাবুল ইসলামকে দল থেকে বহিষ্কার করা হয়।

এবার মুখ্যমন্ত্রীর নজরে অনুব্রত মণ্ডল। বুধবার নবান্নে তাঁকে ডেকে পাঠিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। একের পর এক ঘটনায় খবরের শিরোনামে বীরভূম। অনেকটাই ব্যাকফুটে শাসক দল। সাম্প্রতিক মাখড়া গ্রামের ঘটনা মুখ পুড়িয়েছে তৃণমূল সরকারের। ঘটনার দিন প্রশাসনের নিষ্ক্রিয়তা এবং ঘটনার পরে অতিতত্পরতায় বারবার বিরোধীদের তোপের মুখে পড়েছে সরকার।


এরই মধ্যে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি যদি ফের আলটপকা মন্তব্য করে ফেলেন বা হঠকারিতায় কোনও অঘটন ঘটিয়ে বসেন, তা হলে আরও অস্বস্তি বাড়বে তৃণমূলের। সেই পরিস্থিতি সামাল দিতেই বীরভূমের সামগ্রিক অবস্থা নিয়ে  অনুব্রতকে সতর্ক করা হতে পারে বলে তৃণমূলের একাংশের মত। পাশাপাশি জেলায় যেভাবে বিজেপির উত্থান হচ্ছে, তাতে কপালে ভাঁজ তৃণমূল শীর্ষ নেতৃত্বের। সব মিলিয়ে জেলা সভাপতিকে সমঝে চলারই পরামর্শ দেবেন নেত্রী, মনে করছে রাজনৈতিক মহল।

Read More