Home> কলকাতা
Advertisement

নোটকাণ্ডে কেন্দ্রের বিরুদ্ধে রনংদেহী মমতা

নোটকাণ্ডে কেন্দ্রের বিরুদ্ধে আরও সুর চড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিরোধীরা বিষয়টি নিয়ে রাজনীতি করছেন বলে অভিযোগ প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় অর্থমন্ত্রীর। মুখ্যমন্ত্রীর পাল্টা বক্তব্য, পরিকল্পনাহীন সিদ্ধান্ত নিয়ে দেশের মানুষকে বিপাকে ফেলেছে কেন্দ্র। আর বিদেশ থেকে হুমকি দিচ্ছেন প্রধানমন্ত্রী।

নোটকাণ্ডে কেন্দ্রের বিরুদ্ধে রনংদেহী মমতা

ওয়েব ডেস্ক: নোটকাণ্ডে কেন্দ্রের বিরুদ্ধে আরও সুর চড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিরোধীরা বিষয়টি নিয়ে রাজনীতি করছেন বলে অভিযোগ প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় অর্থমন্ত্রীর। মুখ্যমন্ত্রীর পাল্টা বক্তব্য, পরিকল্পনাহীন সিদ্ধান্ত নিয়ে দেশের মানুষকে বিপাকে ফেলেছে কেন্দ্র। আর বিদেশ থেকে হুমকি দিচ্ছেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন- নোট বদলেও জালিয়াতির ছায়া দেখছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ

এদিকে, বিজেপিকে সরাসরি আক্রমণ করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তাঁর দাবি, পাচশো ও হাজার টাকার নোট বাতিলের কথা আগেই জানতেন বিজেপির ঘনিষ্ঠরা। সেই কারণেই আগেই প্রচুর কালো টাকা ব্যাঙ্কে জমা করে দিয়েছেন তাঁরা। অভিযোগ খারিজ করে অরুণ জেটলির দাবি, শুধু সেপ্টেম্বর মাসেই ব্যাঙ্কে টাকা জমার পরিমান বেড়েছিল। এবং তা  বেড়েছিল কেন্দ্রীয়  সরকারি কর্মীরা পে কমিশনের টাকা পাওয়ায়।

আরও পড়ুন- জাল নোট জমা দিতে এসে শেষমেশ জালে কি না ব্যাঙ্ক অফিসারের ছেলে!

Read More