Home> কলকাতা
Advertisement

এখনও গ্রেফতার হয়নি মূল অভিযুক্ত আম্বিয়া সোহরাব

কাল ভোরে রেড রোডে সেনা মহড়ায় বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু বায়ুসেনা জওয়ানের।ঘটনার পর থেকে কেটে গেছে প্রায় ২৪ ঘণ্টা। তবে এখনও গ্রেফতার হয়নি মূল অভিযুক্ত আম্বিয়া সোহরাব। মূল অভিযুক্তের হদিশ নিয়ে এবার চাঞ্চল্যকর তথ্য গোয়েন্দাদের হাতে। মনে করা হচ্ছে ভিনরাজ্যে গা ঢাকা দিয়েছে অভিযুক্তেরা। মোবাইল টাওয়ারের লোকেশন দেখে অনুমান পুলিসের। ঘটনার দিন বিদ্যাসাগর সেতু থেকে আসছিল গাড়িটি। জানতে পেরেছে পুলিস। কাল সকাল সাড়ে ১০টা পর্যন্ত অভিযুক্তেরা কলকাতাতেই ছিল বলেও জানতে পেরেছেন গোয়েন্দারা।  তারপর তারা ভিনরাজ্যে পাড়ি দেয়। ঘটনার পরেই গাড়ির  মধ্যে থেকে উদ্ধার হওয়া চালানে জানা যায় গাড়ির মালিক তৃণমূল নেতা মহম্মদ সোহরাবের ছেলে আম্বিয়া সোহরাব। পরে প্রত্যক্ষ্যদর্শীদের জিজ্ঞেস করে এবং সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিস জানতে পারে গাড়িতে চালকের আসনেও ছিলেন আম্বিয়াই। তবে ঘটনার পর থেকেই ফেরার হয়ে যান আম্বিয়া এবং তাঁর পরিবারের অধিকাংশ সদস্যই।

এখনও গ্রেফতার হয়নি মূল অভিযুক্ত আম্বিয়া সোহরাব

ওয়েব ডেস্ক: কাল ভোরে রেড রোডে সেনা মহড়ায় বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু বায়ুসেনা জওয়ানের।ঘটনার পর থেকে কেটে গেছে প্রায় ২৪ ঘণ্টা। তবে এখনও গ্রেফতার হয়নি মূল অভিযুক্ত আম্বিয়া সোহরাব। মূল অভিযুক্তের হদিশ নিয়ে এবার চাঞ্চল্যকর তথ্য গোয়েন্দাদের হাতে। মনে করা হচ্ছে ভিনরাজ্যে গা ঢাকা দিয়েছে অভিযুক্তেরা। মোবাইল টাওয়ারের লোকেশন দেখে অনুমান পুলিসের। ঘটনার দিন বিদ্যাসাগর সেতু থেকে আসছিল গাড়িটি। জানতে পেরেছে পুলিস। কাল সকাল সাড়ে ১০টা পর্যন্ত অভিযুক্তেরা কলকাতাতেই ছিল বলেও জানতে পেরেছেন গোয়েন্দারা।  তারপর তারা ভিনরাজ্যে পাড়ি দেয়। ঘটনার পরেই গাড়ির  মধ্যে থেকে উদ্ধার হওয়া চালানে জানা যায় গাড়ির মালিক তৃণমূল নেতা মহম্মদ সোহরাবের ছেলে আম্বিয়া সোহরাব। পরে প্রত্যক্ষ্যদর্শীদের জিজ্ঞেস করে এবং সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিস জানতে পারে গাড়িতে চালকের আসনেও ছিলেন আম্বিয়াই। তবে ঘটনার পর থেকেই ফেরার হয়ে যান আম্বিয়া এবং তাঁর পরিবারের অধিকাংশ সদস্যই।
কাল দিনভরে খানাতল্লাসি চালিয়েও তাঁদের কারুরই টিকি ছুঁতে পারেনি পুলিস। প্রশ্ন উঠছে প্রভাবশালী যোগ থাকাতেই কি আম্বিয়াকে ছুঁতে পারছে না পুলিস। কয়েকঘণ্টার মধ্যে কোথায় যেতে পারে আম্বিয়া?অনায়াসে কীভাবে  পুলিসের ধরাছোঁয়ার বাইরে চলে গেলেন আম্বিয়া? উঠছে সেই প্রশ্নও।

Read More