Home> কলকাতা
Advertisement

আলিপুর থানায় বাবুলের বিরুদ্ধে 'মহিলার সম্মানহানি'র অভিযোগ মহুয়া মৈত্রের

আলিপুর থানায় বাবুলের বিরুদ্ধে  'মহিলার সম্মানহানি'র অভিযোগ তৃণমূল বিধায়ক মহুয়া মৈত্র।  আর তার জেরেই আজ বাবুল সুপ্রিয়কে তলব করে কলকাতা পুলিসের। আজ বেলা ১২টার মধ্যে আলিপুর থানায় হাজিরার কথা ছিল তাঁর। এই নিয়ে দ্বিতীয়বার বাবুলকে নোটিস পাঠায় কলকাতা পুলিস। কিন্তু, এখনও পর্যন্ত হাজিরা দেননি বাবুল সুপ্রিয়। খুব শিগগিরিই কেন্দ্রীয় মন্ত্রীকে চূড়ান্ত নোটিস দেওয়া হবে বলে খবর পুলিসসূত্রে। ৯ ফেব্রুয়ারির পর থানায় হাজিরা দেবেন বলে জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

আলিপুর থানায় বাবুলের বিরুদ্ধে 'মহিলার সম্মানহানি'র অভিযোগ মহুয়া মৈত্রের

ওয়েব ডেস্ক: আলিপুর থানায় বাবুলের বিরুদ্ধে  'মহিলার সম্মানহানি'র অভিযোগ তৃণমূল বিধায়ক মহুয়া মৈত্র।  আর তার জেরেই আজ বাবুল সুপ্রিয়কে তলব করে কলকাতা পুলিসের। আজ বেলা ১২টার মধ্যে আলিপুর থানায় হাজিরার কথা ছিল তাঁর। এই নিয়ে দ্বিতীয়বার বাবুলকে নোটিস পাঠায় কলকাতা পুলিস। কিন্তু, এখনও পর্যন্ত হাজিরা দেননি বাবুল সুপ্রিয়। খুব শিগগিরিই কেন্দ্রীয় মন্ত্রীকে চূড়ান্ত নোটিস দেওয়া হবে বলে খবর পুলিসসূত্রে। ৯ ফেব্রুয়ারির পর থানায় হাজিরা দেবেন বলে জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

আরও পড়ুন- দুর্ঘটনার পর কেটে গেছে তিনদিন, অধরা চালক, বিক্ষোভে উত্তাল কাঁকুরগাছি

এদিকে, কলকাতা বিশ্ববিদ্যালয়ে তৃণমূল ছাত্র পরিষদের গোষ্ঠী দ্বন্দ মেটাতে এবার আসরে নামলেন খোদ শিক্ষামন্ত্রী। সোমবার সব গোষ্ঠীকে নিয়ে বৈঠক করেন শিক্ষামন্ত্রী। ঠিক হয়েছে বিশ্ববিদ্যালয়ে জিতলে কে জি এম হবে তা ঠিক করে দেবে দল। শুধু তাই নয়, তৃণমূল ছাত্র পরিষদের দুটি প্যানেল নয়, একটি প্যানেলই লড়বে বিশ্ববিদ্যালয়ে।

আরও পড়ুন- নেতাজি স্মরণে ওয়েলিংটন থেকে নেতাজি মূর্তি পর্যন্ত মিছিল করলেন বাম নেতৃত্ব

Read More