Home> কলকাতা
Advertisement

সরকার দাবি না মানলে চলবে আন্দোলন, ঘোষণা ট্যাক্সি মালিক সংগঠনের, পারমিট বাতিলের হুমকি মদন মিত্রের

রাজ্য সরকার দাবি না মানলে  লাগাতার আন্দোলন চলবে।  আজ ধর্মতলার সমাবেশ থেকে এমনই ঘোষণা করল ট্যাক্সি মালিক সংগঠনগুলি। ভাড়াবৃদ্ধি ও পুলিসি হেনস্থার প্রতিবাদে এদিন  সমাবেশের ডাক দেওয়া হয়। আগামী আঠাশে অগাস্ট পরিবহণ দফতরের সামনে  ট্যাক্সিমালিক সংগঠনের তরফে জমায়েতের কথা ঘোষণা করা হয়েছে। অন্যদিকে পরিবহণ মন্ত্রী স্পষ্ট হুঁশিয়ারি দিলেন ট্যাক্সি চালকদের। জানালেন শহরে ট্যাক্সি না চালালে বাতিল হবে পারমিট। কলকতা পুর এলাকায় রাখা যাবে না ট্যাক্সি।

সরকার দাবি না মানলে চলবে আন্দোলন, ঘোষণা ট্যাক্সি মালিক সংগঠনের, পারমিট বাতিলের হুমকি মদন মিত্রের

কলকাতা: রাজ্য সরকার দাবি না মানলে  লাগাতার আন্দোলন চলবে।  আজ ধর্মতলার সমাবেশ থেকে এমনই ঘোষণা করল ট্যাক্সি মালিক সংগঠনগুলি। ভাড়াবৃদ্ধি ও পুলিসি হেনস্থার প্রতিবাদে এদিন  সমাবেশের ডাক দেওয়া হয়। আগামী আঠাশে অগাস্ট পরিবহণ দফতরের সামনে  ট্যাক্সিমালিক সংগঠনের তরফে জমায়েতের কথা ঘোষণা করা হয়েছে। অন্যদিকে পরিবহণ মন্ত্রী স্পষ্ট হুঁশিয়ারি দিলেন ট্যাক্সি চালকদের। জানালেন শহরে ট্যাক্সি না চালালে বাতিল হবে পারমিট। কলকতা পুর এলাকায় রাখা যাবে না ট্যাক্সি।

ট্যাক্সিচালকেরা সমাবেশে যোগ দেওয়ায় এদিন পথে দেখা মেলেনি ট্যাক্সির। এর জেরে নাকাল হতে হয় যাত্রীদের। অন্যদিকে সরকারের সঙ্গে সমস্ত আলোচনা ভেস্তে যাওয়ার পর কুড়ি অগাস্ট থেকে লাগাতর তিন দিনের বাস ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। সেই ধর্মঘটে ট্যাক্সি ও অটোকেও সামিল করার কথা ভাবা হচ্ছে। সেক্ষেত্রে বলা যেতে পারে ওই তিনদিন কার্যত অচল হতে চলেছে মহানগরী।

গত কয়েকদিন ধরেই কথায় কথায় উধাও হচ্ছে ট্যাক্সি। আনুষ্ঠানিকভাবে ট্যাক্সির নোটিস না । সোমবারও সকাল থেকে কোথাও কোনও ট্যাক্সি মেলেনি। দুপুরে ধর্মতলায় ট্যাক্সি চালকদের সমাবেশ থেকে গোষমা করা হয়েছে সরকার যতক্ষণ না দাবি মানছে ততদিন পর্যন্ত এই আন্দোলন চলবে। আঠাশ অগাস্ট পরিবহণ দফতররে সামনে জমায়েত হবে। অন্যদিকে কুড়ি তারিখ থেকে শুরু হচ্ছে তিন দিনের বাস ধর্মঘট। সরকারের সঙ্গে সব আলোচনা ভেস্তে যাওয়ার পর। সেই বাস ধর্মঘটেও ট্যাক্সি ও এটোকে সামিল করার কথা আলোচনা করা হচ্ছে। ফলে ওই তিনদিন অচল হতে পারে।

Read More