Home> কলকাতা
Advertisement

মদন তামাং হত্যা মামলায় মোর্চা নেতাদের গ্রেফতারের ওপর স্থগিতাদেশ হাইকোর্টের

মদন তামাং হত্যা মামলায় আপাতত স্বস্তিতে মোর্চা। মোর্চা নেতাদের গ্রেফতারের ওপর স্থগিতাদেশ দিল হাইকোর্ট। হাইকোর্টে আপিল মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত গ্রেফতারের ওপর স্থগিতাদেশ দিল আদালত। দুই সপ্তাহের মধ্যে সিবিআইকে হলফনামা জমা দেওয়ার নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

মদন তামাং হত্যা মামলায় মোর্চা নেতাদের গ্রেফতারের ওপর স্থগিতাদেশ হাইকোর্টের

ওয়েব ডেস্ক: মদন তামাং হত্যা মামলায় আপাতত স্বস্তিতে মোর্চা। মোর্চা নেতাদের গ্রেফতারের ওপর স্থগিতাদেশ দিল হাইকোর্ট। হাইকোর্টে আপিল মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত গ্রেফতারের ওপর স্থগিতাদেশ দিল আদালত। দুই সপ্তাহের মধ্যে সিবিআইকে হলফনামা জমা দেওয়ার নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

মদন তামাং হত্যা মামলায় প্রথম চার্জশিট জমা দেওয়ার পর ১৮ মাস কেটে গেলেও অভিযুক্তদের ধরতে কী করতে পেরেছে সিবিআই। মঙ্গলবার কলকাতা হাইকোর্টে এই প্রশ্নের মুখেই পড়তে হল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আইনজীবীকে।

একই সঙ্গে এই মামলার কমপ্রিহেনসিভ রিপোর্ট সুপ্রিম কোর্টে জমা দিয়েছেন কিনা, সেই প্রশ্নের সদুত্তরও দিতে পারেননি সিবিআই-র আইনজীবী। আর এতেই আদালতের তিরস্কারের মুখে পড়ে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। এরপরই মোর্চা নেতাদের গ্রেফতারের ওপর স্থগিতাদেশ দেয়  হাইকোর্ট। আপিল মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত গ্রেফতারের ওপর স্থগিতাদেশ দিয়েছে বিচারপতি অসীমকুমার রায়ের ডিভিশন বেঞ্চ। আর আদালতের এই নির্দেশেই স্বস্তি মোর্চা শিবিরে। এই মামলায় দুই সপ্তাহের মধ্যে সিবিআইকে হলফনামা জমা দেওয়ার নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

Read More