Home> কলকাতা
Advertisement

জামিনের আইনগত পদ্ধতি শেষ, তবে এখনই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না মদন মিত্র

কবে তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হবে, আজ বৈঠকে বসে তা ঠিক করবে মেডিক্যাল বোর্ড। শনিবার রাতেই জেল থেকে জামিনের কাগজপত্র নিয়ে SSKM হাসপাতালে যান কারা আধিকারিকরা।

জামিনের আইনগত পদ্ধতি শেষ, তবে এখনই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না মদন মিত্র

ওয়েব ডেস্ক: জামিন পেয়েছেন। রাতেই এসএসকেএমে পৌছে গিয়েছে আদালতের নির্দেশনামা। তবে এখনই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না মদন মিত্র। কবে তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হবে, আজ বৈঠকে বসে তা ঠিক করবে মেডিক্যাল বোর্ড। শনিবার রাতেই জেল থেকে জামিনের কাগজপত্র নিয়ে SSKM হাসপাতালে যান কারা আধিকারিকরা।

হাসপাতাল কর্তৃপক্ষকে প্রয়োজনীয় নথি দেন তাঁরা। গতকাল মদন মিত্রের জামিনের আর্জি নিয়ে আদালত কক্ষে তুমুল বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন বিচারক ও সিবিআইয়ের আইনজীবীরা। কেস ডায়েরি না থাকায় শুনানি পিছনোর আর্জি জানায় সিবিআই। তাদের যুক্তিতে অখুশি বিচারক এরপর মদন মিত্রের জামিন মঞ্জুর করেন। মদন মিত্রের জামিনের আইনি পদ্ধতি শেষ। শনিবার রাতেই জেল থেকে জামিনের কাগজপত্র নিয়ে SSKM হাসপাতালে যান কারা আধিকারিকরা। হাসপাতাল কর্তৃপক্ষকে প্রয়োজনীয় নথি দিয়েছেন তাঁরা।

এদিকে, মদন মিত্রের জামিনের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টে যাচ্ছে সিবিআই। সিবিআই সূত্রে খবর, সোমবারই বিশেষ আদালত বসানোর দাবি জানাবে তারা।  

মদন মিত্রের জামিন মামলা। আলিপুর আদালতে তার শুনানির বিরোধিতায় এর আগেও হাইকোর্টে যায় সিবিআই। সেবার শুনানির আয়োজন হয় নগর দায়রা আদালতে। সিবিআই সূত্রে খবর, শনিবারও শুনানি নিয়ে আপত্তি ছিল তাদের।

Read More