Home> কলকাতা
Advertisement

'ফেস-লুকের গ্ল্যামার নষ্ট হয়ে যাবে'! ফেসবুক ছাড়লেন Madan Mitra

কেন এমন সিদ্ধান্ত?

'ফেস-লুকের গ্ল্যামার নষ্ট হয়ে যাবে'! ফেসবুক ছাড়লেন Madan Mitra

নিজস্ব প্রতিবেদন: ফের ফেসবুক লাইভে (Facebook Live) এলেন মদন মিত্র (Madan Mitra), কিন্তু আর আসবেন না! আপাতত সোশ্যাল মিডিয়ার সঙ্গত্যাগ করলেন কামারহাটির বিধায়ক। কেন? মদন মিত্র জানিয়েছেন, 'আমার কাছে নির্দেশ এসেছে, ফেসবুক ছেড়ে দাও। বেশি ফেসবুক করো না। যদি বেশি ফেসবুক কর, তাহলে তোমার ফেস-লুকের যে গ্ল্যামার, সেটা নষ্ট হয়ে যাবে। ৩০ জুন পর্যন্ত ফেসবুক-ইনস্টাগ্রাম খতম'।

পরনে ধোপদূরস্ত পোশাক। ফেসবুকে-ইনস্টাগ্রামে নিয়মিত লাইভে আসেন মদন মিত্র। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ার্সও যথেষ্ট। বস্তুত, যেদিন শৃঙ্খলাভঙ্গের অভিযোগে কামারহাটির বিধায়ককে সতর্ক করেছিল তৃণমূল, সেদিনও ফেসবুকে লাইভে এসেছিলেন মদন। অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে (Abhishek Banerjee) 'কোহিনূর' অ্যাখ্যা দিয়ে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন তিনি। বলেছিলেন, 'আজকে তৃণমূল কংগ্রেসে মমতা বন্দ্যোপাধ্য়ায় মোহনদাস করমচাঁদ গান্ধী হলে নেতাজি সুভাষ চন্দ্র বোস হচ্ছে আমাদের অভিষেক ব্যানার্জি'। স্পষ্ট জানিয়েছিলেন, 'পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) নিয়ে কোনও কটূক্তি করব না। পার্থ চট্টোপাধ্যায় আমার বন্ধু। আমার প্রথম জামিনে আলিপুর আদালতে ও কেঁদে ফেলেছিল। পার্থ চট্টোপাধ্যায় দুঃখ পেলে আমি দুঃখিত'। 

 

এদিন রাতে ফেসবুকে লাইভে মদন মিত্র বলেন, 'আমি ফেসবুক করি তৃণমূলের দয়ায়। আমি মদন মিত্র বলে কেউ দেখে না। বিধায়ক বলেও দেখে না। তৃণমূলের সাধারণ কর্মী হিসেবে আমার কথা শোনে। আমি দলের নির্দেশ মেনে চলব। যদি কোনও ঘটনা ঘটে, যদি কোনও আন্দোলন হয়, যদি তৃণমূলের কোনও প্রচার হয়. তাহলে ডিজিটাল টিম নির্দেশও দেওয়া আছে, তাঁরা সঙ্গে সঙ্গে প্রচার করবে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More