Home> কলকাতা
Advertisement

জেল থেকে অবশেষে ছাড়া পেলেন 'ইমোশনাল' মদন মিত্র

জেল থেকে বেরোলেন মদন মিত্র। বাঙালির ছেলে, দুবছর পর আবার দুর্গাপুজো দেখবেন। বাইরে পা রাখার পরই ইমোশনাল মদন। জামিনে মুক্তি সংক্রান্ত সমস্ত আইনি কাজকর্ম গতরাতে সেরে ফেলা হয়েছিল। বাকি ছিল শুধু জেলের বাইরে আসাটাই। আজ সকাল হতেই আর অপেক্ষা করেননি তিনি। পৌনে সাতটায় আলিপুর জেল থেকে বের হন মদন মিত্র। চোখেমুখে স্বস্তির ছাপ স্পষ্ট। তাঁকে আনতে সকাল সকাল জেলে পৌছে যান দুই ছেলে। ছিলেন তাঁর আইনজীবীরা। জামিনের সমস্ত শর্ত তিনি অক্ষরে অক্ষরে পালন করবেন। সবরকম সহযেগিতা করবেন সিবিআইকে। মুক্তির পরই বলেন মদন মিত্র।

জেল থেকে অবশেষে ছাড়া পেলেন 'ইমোশনাল' মদন মিত্র

ওয়েব ডেস্ক : জেল থেকে বেরোলেন মদন মিত্র। বাঙালির ছেলে, দুবছর পর আবার দুর্গাপুজো দেখবেন। বাইরে পা রাখার পরই ইমোশনাল মদন। জামিনে মুক্তি সংক্রান্ত সমস্ত আইনি কাজকর্ম গতরাতে সেরে ফেলা হয়েছিল। বাকি ছিল শুধু জেলের বাইরে আসাটাই। আজ সকাল হতেই আর অপেক্ষা করেননি তিনি। পৌনে সাতটায় আলিপুর জেল থেকে বের হন মদন মিত্র। চোখেমুখে স্বস্তির ছাপ স্পষ্ট। তাঁকে আনতে সকাল সকাল জেলে পৌছে যান দুই ছেলে। ছিলেন তাঁর আইনজীবীরা। জামিনের সমস্ত শর্ত তিনি অক্ষরে অক্ষরে পালন করবেন। সবরকম সহযেগিতা করবেন সিবিআইকে। মুক্তির পরই বলেন মদন মিত্র।

আরও পড়ুন- ৬৩৪ দিন জেলে থাকার পর জামিনে মুক্ত 'প্রভাবহীন' মদন মিত্র

জেল থেকে বেরিয়ে আজ সকালেই সোজা চলে যান হোটেলে। মদন মিত্রের অস্থায়ী ঠিকানা আপাতত এটাই। এলগিন রোডে ভিক্টোরিয়া ইন্টারন্যাশনাল হোটেলে ৫০২ নম্বর ঘরে উঠেছেন মদন মিত্র। সঙ্গে রয়েছেন পরিবারের সদস্যরা। আজ সকালে জেল থেকে বেরোবার পর, তার গাড়ি সরাসরি পৌঁছে যায় হোটেলে। সেখানে পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করার পর আপ্লুত তিনি। তবে তাঁর আক্ষেপ, বাড়ির এতো কাছে থেকেও, বাড়িতে যাওয়া হল না তাঁর। 

Read More