Home> কলকাতা
Advertisement

Saayoni Ghosh: 'দুজনেরই কারও ওপর আস্থা নেই', বাম-আইএসএফকে খোঁচা সায়নীর

Lok Sabha Election 2024: বাম ও আইএসএফ দুজনকেই খোঁচা দিলেন যাদবপুর কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষ। এদের দুজনের কারওরই একে ওপরের উপর আস্থা নেই। মানুষেরও এদের উপর আস্থা নেই বলে বক্তব্য সায়নীর। 

Saayoni Ghosh: 'দুজনেরই কারও ওপর আস্থা নেই', বাম-আইএসএফকে খোঁচা সায়নীর

তথাগত চক্রবর্তী: আইএসএফের দ্বিতীয় দফার প্রার্থী তালিকায় হেভিওয়েট যাদবপুর কেন্দ্রে প্রার্থী দিয়েছে। দীর্ঘ টানাপোড়েন চললেও শেষ পর্যন্ত সেখানে প্রার্থী দিয়েছে আইএসএফ। যাদবপুরে সিপিএমের টিকিটে লড়ছেন এসএফআইয়ের প্রাক্তন রাজ্য সম্পাদক সৃজন ভট্টাচার্য। সেখানে আইএসএফের টিকিটে লড়বেন নূর আলম খান।এদিন বারুইপুর পূর্ব বিধানসভা এলাকায় প্রচারে বেরিয়ে বাম ও আইএসএফ দুজনকেই খোঁচা দিলেন যাদবপুর কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষ। এদের দুজনের কারওরই একে ওপরের উপর আস্থা নেই। মানুষেরও এদের উপর আস্থা নেই বলে বক্তব্য সায়নীর। 

আরও পড়ুন, Student Stuck in Bus: বন্ধ স্কুল বাসে নার্সারি পড়ুয়ার আর্ত কান্না, উদ্ধার পুলিসের

তবে আইএসএফ প্রার্থী দিলেও তিনি জিতবেন বলে আত্মবিশ্বাসী তৃণমূল কংগ্রেসের প্রার্থী। এদিন প্রচারে বেরিয়ে এলাকার বাসিন্দাদের পানীয় জলের সমস্যার কথা শুনতে হয় তাওকে। এই বিষয়ে সায়নীর বক্তব্য, মানুষ তৃণমূলের উপর বিশ্বাস রাখে, তাই ভরসা করে তৃণমূলের কাছে তাদের দাবি জানাচ্ছে। তিনি আরও বলেন, বিজেপি, কংগ্রেস, সিপিএম কেউই বাংলার মানুষের জন্য কাজ করবে না। মানুষের উন্নয়নের জন্য কাজ একমাত্র তৃণমূল কংগ্রেসই করবে বলে তাঁর দাবি।

শুক্রবার সকালে প্রার্থীকে কাছে পেয়ে পানীয় জলের সমস্যা থেকে শুরু করে রাস্তার সমস্যা তুলে ধরলেন এলাকার মানুষজন। যাদবপুর লোকসভার তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ শুক্রবার বৃন্দাখালি পঞ্চায়েত এলাকায় গাড়ি করে প্রচারে বের হন। মাঝপুকুরে প্রার্থীর গাড়ি গেলে সমস্যা নিয়ে মানুষজন প্রার্থীর কাছে অভিযোগ করেন। প্রচারে উপস্থিত ছিলেন বারুইপুর পূর্বের বিধায়ক বিভাস সরদার। 

আরও পড়ুন, Report Card: আইন মানছেন না রাজ্যপাল, রিপোর্ট কার্ডের কড়া উত্তর রাজ্যের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More