Home> কলকাতা
Advertisement

Lok Sabha Election Results 2024: লোকসভা ভোটে হাড্ডাহাড্ডি লড়াই! কড়া নজর ফলাফলে, কালীঘাটে বৈঠকে মমতা-অভিষেক..

দিল্লিতে ফের বৈঠক বসতে চলেছে ইন্ডিয়া জোট। কবে? বুধবার। ফোনে মমতাকে সেই বৈঠকে যোগ দেওয়ার আমন্ত্রণ জানিয়েছেন কংগ্রেস সভাপতি মল্লিকাজুর্ন খাড়গে। আমন্ত্রণ গ্রহণ করেছেন তৃণমূলনেত্রী। কংগ্রেস সূত্রে তেমনই খবর। এই প্রেক্ষাপটে আজ, মঙ্গলবার কালীঘাটে অভিষেকের সঙ্গে বৈঠকে বসলেন মমতা। 

Lok Sabha Election Results 2024: লোকসভা ভোটে হাড্ডাহাড্ডি লড়াই! কড়া নজর ফলাফলে, কালীঘাটে বৈঠকে মমতা-অভিষেক..

প্রবীর চক্রবর্তী: ৪২-এ ৩০! বাংলায় এক্সিট পোলকে ভুল প্রমাণ করে বেনজির সবুজ ঝড়। আগামী দিনে কী হবে রণকৌশল? কালীঘাটে বৈঠকে বসলেন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  Dumdum Lok Sabha Election result 2024 Live: প্রথমে এগোলেও পিছিয়ে পড়লেন শীলভদ্র, 'হাড্ডাহাড্ডি' লড়াইয়ে দমদমে এগিয়ে সৌগত...

জোটে জট! বাংলায় ৪২ আসনে একাই লড়েছিল তৃণমূল। ২০১৯ সালে লোকসভা ভোটে এ রাজ্য়ে বিজেপির ফল ছিল চমকপ্রদ। ১৮ আসনে জিতেছিল গেরুয়াশিবির। তৃণমূলের দখলে ছিল ২২ আসন, আর কংগ্রেসের ২। এবার কী হবে? অধিকাংশ এক্সিট পোলেই এগিয়ে ছিল বিজেপিই। কিন্তু এদিন ব্যালট খুলতেই দেখা গেল অন্য ছবি। চূড়ান্ত ফল আসেনি এখনও। তবে গতবারের জেতা আসনগুলিতেও পিছিয়ে পদ্মশিবির।

এদিকে দিল্লিতে ফের বৈঠক বসতে চলেছে ইন্ডিয়া জোট। কবে? বুধবার। ফোনে মমতাকে সেই বৈঠকে যোগ দেওয়ার আমন্ত্রণ জানিয়েছেন কংগ্রেস সভাপতি মল্লিকাজুর্ন খাড়গে। আমন্ত্রণ গ্রহণ করেছেন তৃণমূলনেত্রী। কংগ্রেস সূত্রে তেমনই খবর। এই প্রেক্ষাপটে আজ, মঙ্গলবার কালীঘাটে অভিষেকের সঙ্গে বৈঠকে বসলেন মমতা। 

এর আগে, সপ্তম দফার ভোটের দিনে ইন্ডিয়া জোটের 'জরুরি' বৈঠক হয়েছিল দিল্লিতে। সেই বৈঠকে অবশ্য ছিল না তৃণমূল। ম্যাজিক ফিগার পার করেছে ফেলেছে  NDA। কিন্তু একক সংখ্যাগরিষ্ঠতা নেই বিজেপির। সূত্রের খবর, লোকসভা ভোটে ফলাফলে কড়া নজর রাখছেন মমতা-অভিষেক। হাড্ডাহাড্ডি লড়ছে। সেক্ষেত্রে আগামীদিনে তৃণমূলের অবস্থান কী হবে? তা নিয়ে আলোচনা করছেন দলের দুই শীর্ষ নেতা-নেত্রী।

আরও পড়ুন:  Kolkata Uttar Lok Sabha Election Result 2024 Live: কলকাতা উত্তরে সুদীপ-তাপস 'হাড্ডাহাড্ডি' লড়াই, ২৫১৯৮ ভোটে এগিয়ে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More