Home> কলকাতা
Advertisement

WB Lok Sabha Election 7th phase Voting Live: লোকসভা নির্বাচন শেষ, সপ্তম দফায় বিকেল ৫টা পর্যন্ত ভোট পড়ল ৬৯.৮৯ শতাংশ

WB Lok Sabha Election 2024 7th Phase Voting: শেষ দফায় রাজ্যে ৯ কেন্দ্রে ভোট। উল্লেখযোগ্য কেন্দ্রের মধ্যে রয়েছে ডায়মন্ডহারবার, যদবপুর ও দমদম। জি ২৪ ঘণ্টায় সব খবর, সব ছবি, সবার আগে। প্রতি মুহূর্তের আপডেট। ভোটের মেগা কভারেজ আজ দিনভর। 

WB Lok Sabha Election 7th phase Voting Live: লোকসভা নির্বাচন শেষ, সপ্তম দফায় বিকেল ৫টা পর্যন্ত ভোট পড়ল ৬৯.৮৯ শতাংশ
LIVE Blog

West Bengal Lok Sabha Election Phase 7 Voting 2024 Live: সপ্তম দফার নির্বাচনে নিরাপত্তায় কোনও ফাঁক রাখতে চাইছে না কমিশন। ভোটে মোট বুথ রয়েছে ১৭ হাজার ৪৭০ বুথ। এর মধ্যে ৩ হাজার ৭৪৮টি বুথ স্পর্শকাতর। নিরাপত্তার জন্য মোতায়েন করা হচ্ছে মোট ৯৬৭ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। কুইক রেসপন্স টিম থাকবে ১ হাজার ৯৫৮টি।  এর মধ্যে ৬০০ কুইক রেসপন্স টিম থাকবে শহরে। মোতায়েন থাকেছে ৩৩ হাজার ২৯৩ জন রাজ্য পুলিস। এই দফায় রয়েছে মোট ৯টি কেন্দ্র। উল্লেখযোগ্য কেন্দ্রের মধ্যে রয়েছে ডায়মন্ডহারবার, যদবপুর ও দমদম। ডায়মন্ডহারবারে এবার দাঁড়িয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, দমদমে সৌগত রায়। যাদবপুরে একেবারে তরুণ প্রার্থী দিয়েছে তৃণমূল কংগ্রেস। এছাড়াও উত্তর, দক্ষিণ কলকাতা, জয়নগর, মথুরাপুরে হতে পারে জোর লড়াই। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

01 June 2024
21:15 PM

WB Lok Sabha Election 7th phase Voting Live: বিকেল ৫টা পর্যন্ত মোট ভোট পড়ল ৬৯.৮৯ শতাংশ।

বারাসত- ৭১.৬০%

ডায়মন্ড হারবার- ৭২.৮৭%

বসিরহাট- ৭৬.৫৬%

দমদম- ৬৭.৬০%

জয়নগর- ৭৩.৪৪%

কলকাতা দক্ষিণ- ৬০.৮৮%

কলকাতা উত্তর- ৫৯.২৩%

মথুরাপুর- ৭৪.১৩%

যাদবপুর- ৭০.৪১

17:15 PM

সপ্তম তথা শেষ দফার ভোটের দিন দিল্লিতে ইন্ডিয়া জোটের বৈঠক। 'জোটের নেতাদের সঙ্গে কথা বলে যে তথ্য উঠে আসছে তাতে ২৯৫টি আসন পেতে চলেছে ইন্ডিয়া জোট' , বৈঠক শেষে বললেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে।  

17:00 PM

সপ্তম তথা শেষ দফার লোকসভা ভোটের একেবারে শেষ লগ্নে নিজের কেন্দ্রে এসে ভোট দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার বেলাশেষে মিত্র ইনস্টিটিউটে এসে ভোট দিলেন মমতা।  

16:00 PM

WB Lok Sabha Election 7th phase Voting Live: দুপুর ৩টে পর্যন্ত মোট ভোট পড়ল ৫৮.৪৬ শতাংশ!

বারাসত- ৫৯.৬৯%

ডায়মন্ড হারবার- ৬১.০৮%

বসিরহাট- ৬৬.৭৬%

দমদম- ৫৩.০৬%

জয়নগর-৬২.২৪%

কলকাতা দক্ষিণ- ৫০.৬১%

কলকাতা উত্তর- ৫১.২২%

মথুরাপুর- ৬৩.৬৬%

যাদবপুর- ৫৬.৪৯%

বরাহনগর বিধানসভা উপনির্বাচন- ৫৩.৪%

15:30 PM

Kolkata Dakshin Lok Sabha Election 2024 Live Updates:  কালীঘাটে বিক্ষোভের মুখে দক্ষিণ কলকাতার বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী। জয়হিন্দ ভবনের সামনে তাঁকে ঘিরে গো-ব্য়াক স্লোগান দিলেন তৃণমূল কর্মী-সমর্থকরা। অভিযোগ, বুথের সামনের জমায়েত করেছিলেন স্থানীয় কাউন্সিলর কাজরী বন্দ্যোপাধ্যায়ের অনুগামীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন দেবশ্রী। এরপর যখন কেন্দ্রীয় বাহিনীর কাছে অভিযোগ জানান তিনি, তখনই শুরু হয় বিক্ষোভ।

15:00 PM

Basirhat Lok Sabha Election 2024 Live Updates: সন্দেশখালিতে ফের বিক্ষোভ। তুমুল উত্তেজনা। পুলিসকে লক্ষ্য করে মহিলাদের ইটবৃষ্টি। পালটা পুলিসের বেধড়ক লাঠিচার্জ। 

14:45 PM

Jadavpur Lok Sabha Election 2024 Live Updates: ১০৯ নম্বর  ওয়ার্ডের কাউন্সিলর  অনন্যা ব্যানার্জি  যাদবপুরের ৯৯ থেকে ১০৩ নাম্বার পর্যন্ত সমস্ত বুথে বুথে গিয়ে ভোটারদের প্রভাবিত করছেন। অভিযোগ বিজেপির প্রার্থী অনির্বাণ গাঙ্গুলির। নির্বাচন কমিশনকেও জানিয়েছে অনির্বাণ গাঙ্গুলি। রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে সিপির কাছে। কিন্তু তিনি দীর্ঘক্ষণ ধরে অভিযোগ করলেও এখনও পর্যন্ত যেভাবে কোনও ব্যবস্থা গ্রহণ করা হয়নি বলে অভিযোগ তাঁর। এভাবে চললে তিনি এই বুথগুলিতে পুনর্নির্বাচনের দাবি করবেন বলেও জানান।

14:30 PM

WB Lok Sabha Election 7th phase Voting Live: সবচেয়ে কম কলকাতায়, বেলা ১টা পর্যন্ত ভোট পড়ল ৪৫.০৭ শতাংশ!

বারাসত- ৪৭.৪৯%

ডায়মন্ড হারবার- ৪৭.৩৩%

বসিরহাট- ৫০.৮৯%

দমদম- ৪১.০৩%

জয়নগর- ৪৮.২৭%

কলকাতা দক্ষিণ- ৩৯.৭০%

কলকাতা উত্তর- ৩৯.৪৮%

মথুরাপুর- ৪৭.০৩%

যাদবপুর- ৪৩.২৫%

14:30 PM

Dum Dum Lok Sabha Election 2024 Live Updates: বরাহনগর পুরসভার কালাকার পাড়ায় সজল ঘোষকে ঘিরে বিক্ষোভ। আক্রান্ত বিজেপি প্রার্থী শীলভদ্র দত্তের ২৩৭ নম্বর বুথের এজেন্ট রমজান আলিও। গাড়ি ভাঙচুর। বাঁশ দিয়ে পেটানো হয়েছে বলে অভিযোগ।

13:00 PM

Basirhat Lok Sabha Election 2024 Live Updates: তৃণমূলের দলীয় বুথে চেয়ার ভেঙে ফেলে দেওয়ার অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। হিঙ্গলগঞ্জের গোবিন্দকাটি ২০৭ নম্বর বুথের ঘটনা। রাস্তার পাশে তৃণমূলের দলীয় নির্বাচনী বুথ ভেঙে দেওয়ার অভিযোগ উঠল নির্বাচনী ডিউটিতে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের বিরুদ্ধে। হিঙ্গলগঞ্জের বিধায়ক দেবেশ মন্ডল কেন্দ্রীয় বাহিনীর এই ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। পাশাপাশি এই ঘটনা নিয়ে নির্বাচন কমিশনের দারস্থ হবেন বলেও জানিয়েছেন তিনি।

 

13:00 PM

Jadavpur Lok Sabha Election 2024 Live Updates: যাদবপুর বিধানসভা কেন্দ্রের ১০২ নম্বর ওয়ার্ডের সিপিএমের ৬টি ক্যাম্প অফিস ভাঙচুর এবং মারধর করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বেশ কয়েকজন সিপিএম কর্মী আহত। মহিলাদের শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ। যদিও তৃণমূল জানিয়েছে, দু-পক্ষের মধ্যেই মারপিটের ঘটনা ঘটেছে। দু-পক্ষের লোকেরা-ই আহত হয়েছে। সৃজন ভট্টাচার্য বলেন, নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে প্রশ্ন। যেখানে যেখানে ক্যাম্প অফিস ভাঙা হয়েছে সেখানে সেখানে তিনি আবার নতুন করে গিয়ে ক্যাম্প অফিস বসাচ্ছেন।

 

13:00 PM

Barasat Lok Sabha Election 2024 Live Updates: অশোকনগরে বিক্ষোভের মুখে বারাসত কেন্দ্রের আইএসএফ প্রার্থী তাপস বন্দ্যোপাধ্য়ায়। তাকে ঘিরে 'জয় বাংলা' স্লোগান। প্রার্থীর অভিযোগ, একদল যুবক মদ্যক অবস্থায় স্থানীয়দের বাড়িতে চড়াও হওয়ার অভিযোগ। অভিযোগ শাসকদল তৃণমূলের বিরুদ্ধে।

 

12:00 PM

WB Lok Sabha Election 7th phase Voting Live: সকাল ১১ টা পর্যন্ত ভোটের হার- মোট ভোটের হার ২৮.১০ শতাংশ। বারাসাত- ২৭.৮৬%, ডায়মন্ড হারবার- ৩১.৫১%, বসিরহাট- ৩২.৫৭%, দমদম- ২৪.৮৩%, জয়নগর- ৩০.২৫%, কলকাতা দক্ষিণ- ২৪.০২%, কলকাতা উত্তর- ২৪.০২%, মথুরাপুর- ৩০.৫০%, যাদবপুর- ২৬.৫৯%। 

11:15 AM

Kolkata Dakshin Lok Sabha Election 2024 Live Updates: ১৬১ নম্বর ভোট কেন্দ্রে ভোট চলাকালীন একেবারে ভেতরে শাসক দলের ভুয় ভোটিং এজেন্টকে বসিয়ে ভোটদান পর্ব চলছিল। যা সিপিআইএম প্রার্থী সাইরা হলাম হাতেনাতে ধরে ফেলে । এবং সেই ভোট কেন্দ্রের ভেতরেই ফলস এজেন্টরা প্রার্থীকে ধমকি দিচ্ছে যা ধরা পড়ে আমাদের ক্যামেরায়। 

11:00 AM

Dum Dum Purba Lok Sabha Election 2024 Live Updates: দমদম লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী সুজন চক্রবর্তীকে গো ব্যাক স্লোগান তৃণমূলের।। ২১২-২১৩-২১৬-২১৭-২১৮-২১৯--২২০ নম্বর বুথে সিপিএম এজেন্টদেরকে বসতে না দেওয়ার অভিযোগ করে সুজন চক্রবর্তী। বুথ এজেন্টদেরকে সঙ্গে করে নিয়ে এসে বুথে বসাতে গেলেই বুথের ১০০ মিটার দূরে বাম প্রাথীকে উদ্দেশ্য করে গো ব্যাট শ্লোগান দেয় শাসক দল। বহিরাগত বলে কটাক্ষ করে শাসকদলের কর্মী সমর্থকেরা।

10:45 AM

তৃণমূলকর্মীদের সঙ্গে বচসায় জড়ালেন সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য। এক তৃণমূলকর্মীর সঙ্গে তাঁকে তীব্র বচসায় জড়িয়ে পড়তে দেখা যায়। এমনকি কথা বলতে-বলতে একসময় তাঁকে ঠেলেও দেন ওই তৃণমূলকর্মী। 

09:45 AM

WB Lok Sabha Election 7th phase Voting Live: সকাল ৯টা পর্যন্ত ভোট পড়ল ১২.৬৩ শতাংশ।

বারাসাত- ১২.৯৪%
ডায়মন্ড হারবার- ১৪.১৬%
বসিরহাট- ১৫.৬৬%
দমদম- ১০.৮৬%
জয়নগর- ১৩.১৩%
কলকাতা দক্ষিণ- ১০.১৬%
কলকাতা উত্তর- ৮.৯২%
মথুরাপুর- ১৩.৫৪%
যাদবপুর- ১৩.৪৬%

09:15 AM

Kolkata Uttar Lok Sabha Election 2024 Live Updates: উত্তর কলকাতা বেলেঘাটা নারকেডাঙায় একাধিক বুথে কংগ্রেস এজেন্টদের বসতে বাধা। অভিযোগ জানাতে সোজা থানায় পৌঁছলেন  প্রদীপ ভট্টাচার্য। ৬৩,৬৭ ও ৬৮ নম্বর বুথে কংগ্রেস এজেন্ট বসতে না দেওয়ার অভিযোগ। 

09:15 AM

Dumdum Lok Sabha Election 2024 Live Updates: দমদমে বাম কর্মীর বাড়িতে আগ্নেয়াঅস্ত্র নিয়ে হুমকি দেওয়ার অভিযোগ। সুজন চক্রবর্তীর অভিযোগ, "নির্বাচন কমিশনে অভিযোগ জানাচ্ছি। তারা দেখছি এবং ওকে বলছে। যতটা সক্রিয় হওয়া প্রয়োজন, ততটা দেখছি না।" কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়েও প্রশ্ন সুজন চক্রবর্তীর। অভিযোগ, সেভাবে সক্রিয় নয়। 

09:15 AM

Jadavpur Lok Sabha Election 2024 Live Updates: তীব্র উত্তেজনা। সিপিএম প্রার্থী সৃজন বন্দ্যোপাধ্যায়কে ঘিরে তুমুল বিক্ষোভ। পুলিশি হস্তক্ষেপে কোনওরকমে সেখান থেকে বেরিয়ে আসেন সৃজন। সৃজনের অভিযোগ ছিল বুথের ১০০ মিটারের মধ্যে প্রচুর মানুষ জমায়েত হয়েছিল। তিনি জমায়েত সরাতে নির্দেশ দেন পুলিশকে। এরপরই ক্ষিপ্ত জনতা তাকে ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে শুরু করে। তাকে মারতে উদ্ধত হতেও দেখা যায়। যাদবপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত বারুইপুর পূর্ব বিধানসভার অন্তর্গত হিমছি প্রাথমিক বিদ্যালয় ১৫৩,১৫৪,১৫৫ ও ১৫৬ নম্বর বুথের বাইরে উত্তেজনা। সিপিএম প্রার্থীর এজেন্টকে বসতে বাধা দেওয়ার অভিযোগ।

09:00 AM

Jadavpur Lok Sabha Election 2024 Live Updates: ভাঙড়ের নলমুড়িতে আইএসএফ-তৃণমূল খণ্ডযুদ্ধ। ঘটনায় দুপক্ষের আহত বেশ কয়েজন। মাথা ফেটেছে একাধিক জনের। ঘটনাস্থলে ভাঙড় থানার পুলিস পৌঁছালে পুলিসকে ধরেও বিক্ষোভ দেখান আইএসএফ সমর্থকরা। ঘটনাস্থলে জয়েন্ট সিপি শুভঙ্কর সিনহা। ভোটের শুরুতে বুথ এজেন্ট বসানো নিয়ে বচসা। তারপর  ঝামেলা ও মারধর । ঘটনায় তৃণমূল কংগ্রেসের আহত ৭। যারা নলমুড়ি হসপিটালে চিকিৎসাধীন। অপরদিকে আইএসএফ নেতা রাহুল মোল্লা সহ বেশ কয়েকজন আহত। 

09:00 AM

Jadavpur Lok Sabha Election 2024 Live Updates: আজ মূল নজর থাকবে ভাঙড়ের দিকে। ভোটের দিন বাড়ি থেকে বেরিয়ে এমনটাই জানালেন তৃণমূলের যাদবপুর কেন্দ্রের প্রার্থী সায়নী ঘোষ। আইএসএফ হল ইন্ডিয়ান সন্ত্রাসবাদী ফ্রন্ট। ওদের পায়ের তলার মাটি সরে যাচ্ছে বুঝে ওরা এই ধরনের ঘটনা ঘটাচ্ছে। অভিযোগ সায়নীর।

08:45 AM

Diamond Harbour Lok Sabha Election 2024 Live Updates: ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের আটকৃষ্ণরামপুরের ২৭১ নম্বর বুথের ভুয়ো এজেন্টকে বুথ থেকে বের করে দিলেন প্রিসাইডিং অফিসার। বুথের বাইরেই সেই এজেন্টের সঙ্গে হাতাহাতি হয় সিপিআইএম প্রার্থীর। এরপরই মুখ লুকিয়ে পালায় সেই ভুয়ো এজেন্ট।

 

08:00 AM

Kolkata Uttar Lok Sabha Election 2024 Live Updates: ভোট দেওয়ার পর মিঠুন চক্রবর্তী যখন বাইরে বের হচ্ছেন তখন তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকেরা চোর চোর স্লোগান  দিচ্ছিল। উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রের বেলগাছিয়ার দত্ত বাগান ২২ নম্বর এলাকা।

07:30 AM

Barasat Lok Sabha Election 2024 Live Updates: কোটরা কদম্বগাছি আদর্শ কলোনিতে বিজেপির বুথ সভাপতি হিরণ  বিশ্বাসের বাড়িতে মদ্যপ অবস্থায় আক্রমণ করে কতিপয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। বাস লাঠি আঘাতে প্রচন্ড আঘাতপ্রাপ্ত হয় হিরন বাবুর মেয়ে পিয়াসা বিশ্বাস ও হিরণ বিশ্বাস। বারাসাত হাসপাতালে চিকিৎসা চলছে পিয়াসা বিশ্বাসের। হিরন বাবুর বুকে হাতে ও মাথায় আঘাত লাগে। হিরণ বাবুর বক্তব্য, মধ্যরাতে তাদের উপর আক্রমণ করে তৃণমূল ভয় দেখাতে চাইছে।

07:30 AM

Jaynagar Lok Sabha Election 2024 Live Updates: কুলতলী বিধানসভা মেরিগঞ্জ ২ অঞ্চল ৪০, ৪১ নম্বর বুথে এজেন্ট দের যেতে দিচ্ছে না। গ্রামের ভিতরে আটকাচ্ছে এবং যারা এজেন্ট বসতে যাচ্ছিল তাদের মারধর করা হয়েছে বলে অভিযোগ বিজেপির।

07:15 AM

Kolkata Uttar Lok Sabha Election 2024 Live Updates: উত্তর কলকাতা কেন্দ্রের তো ১৬৮/ ২৪৮ নম্বর বুথে ভোট দেওয়ার জন্য চলে এসেছেন মিঠুন চক্রবর্তী, ভোটের লাইনে দাঁড়িয়ে। 

07:15 AM

Jaynagar Lok Sabha Election 2024 Live Updates: জয়নগর লোকসভা কেন্দ্রের বাসন্তী বিধানসভার বাসন্তী সেন্ট টেরেসা মহিলা উচ্চ বিদ্যালয়ের মহিলা পরিচালিত ১৭৫ ও ১৮১ নম্বর পিংক মডেল বুথে লাইনে দাঁড়িয়ে ভোটাররা। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নিরাপত্তায় সুষ্ঠু ভাবে শুরু হলো ভোট গ্রহণ পর্ব। সুন্দর ভাবে সাজানো হয়েছে এই ভোট গ্রহণ কেন্দ্র। ভোট কেন্দ্রের বাইরে রয়েছে স্বাস্থ্যশিবির। সুষ্ঠু ভাবে ভোট দিতে পেরে খুশি ভোটাররা।

07:15 AM

Kolkata Dakshin Lok Sabha Election 2024 Live Updates: দক্ষিণ কলকাতার পার্ক স্ট্রিটে 159 এক দুই এবং তিন নম্বর ভোট কেন্দ্রে ভোটদান পর্ব শুরু হল। সকালের শুরুতেই তনুশ্রী বাসু প্রথম ভোটর, ভোট দিতে পেরে আনন্দিত। আগে থেকেই ভেবে রেখেছিলেন তিনি এবং তার স্বামী সকালের প্রথম ভোটটি তারাই দেবেন। পাশাপাশি চাইছেন ভোটে জিতে যেই আসুক মানুষের জন্য কাজ করুক, সমাজের জন্য কাজ করুক। এর পাশাপাশি চাকরির ক্ষেত্রে সরকারকে আরো বেশি ধ্যান দিতে হবে বলেই আশাবাদী তিনি ।

07:00 AM

Basirhat Lok Sabha Election 2024 Live Updates: বসিরহাট থেকে সন্দেশখালিতে ভোট দিতে যাওয়ার আগে বসিরহাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রেখা পাত্রের প্রতিক্রিয়া আগে ভোটার হয়েও ভোট দিতে পারেনি আজ নিজের ইচ্ছায় প্রথম ভোট দিতে পারব।

 

06:30 AM

Jadavpur Lok Sabha Election 2024 Live Updates: সাতসকালে লাইনে ভোটাররা। যাদবপুর গার্লস হাইস্কুলের  261.262, 263, 264 এই চারটে বুথে ভোট শুরু হবে সকাল সাতটা থেকে। ইতিমধ্যেই লাইনে ভোটাররা। শান্তিপূর্ণ ভোট হবে আশা করছেন ভোটাররা।

06:30 AM

West Bengal Lok Sabha Election 2024 Live Updates: শেষ দফায় দেশজুড়ে ভোট  সাতান্ন কেন্দ্রে। ভোট  বিহার, উত্তর প্রদেশ, হিমাচল, পঞ্জাব ওড়িশা, ঝাড়খণ্ডে। কঠোর নিরাপত্তায় প্রস্তুতি চূড়ান্ত। আজ শেষ দফার ভোটে দিনভর বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা। আকাশের মুখ থাকবে ভার। শুক্রবারেই রাজ্যে প্রাকবর্ষার বৃষ্টি শুরু।  আগামী দশদিনে রাজ্যে প্রবেশ বর্ষার।

06:30 AM

Jadavpur Lok Sabha Election 2024 Live Updates: ভোটের আগেই তপ্ত ভাঙড়। রানিগাছিতে আইএসএফ-তৃণমূল সংঘর্ষ। আইএসএফ এজেন্টকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ। প্রার্থী নুর আলম খান ঘটনাস্থলে গেলে তাঁর গাড়িতেও ভাঙচুর। রাতভর বিভিন্ন জায়গায় বোমাবাজি। 

06:30 AM

West Bengal Lok Sabha Election 2024 Live Updates: ভোটের শেষ দফার আঁটোসাঁটো নিরাপত্তা। মোট 967 কোম্পানি বাহিনী মোতায়েন। থাকছে কুইক রেসপন্স টিম। মোতায়েন বিপুল সংখ্যায় রাজ্য পুলিসও। QRT- র সংখ্যা এক ধাক্কায় বাড়াল কমিশন। কলকাতাতেই 600 কুইক রেসপন্স টিম। শহরে কেন্দ্রীয় বাহিনী 246 কোম্পানি।  সপ্তম দফায় মোট QRT- 1958।  

06:30 AM

West Bengal Lok Sabha Election 2024 Live Updates: লোকসভা ভোটের শেষ দফা।  দক্ষিণবঙ্গের নয় কেন্দ্রে ভোট। ভোট হাইপ্রোফাইল দমদম,যাদবপুর, ডায়মন্ড হারবার, কলকাতা উত্তর এবং কলকাতা দক্ষিণে। নজরে জয়নগর, মথুরাপুর, বারাসত, বসিরহাট। ভোট ঘিরে তুঙ্গে রাজনৈতিক উত্তেজনার পারদ। 

Read More