Home> কলকাতা
Advertisement

PM Modi LIVE Update: স্কিমকে স্ক্যামে বদলে দিতে মাস্টার তৃণমূল, তোপ মোদীর...

PM Modi Bengal Visit Live Update: দুর্নীতি থেকে সন্দেশখালি। আরামবাগের পর কৃষ্ণনগরে কী বার্তা প্রধানমন্ত্রীর? তৃণমূলকে আক্রমণে নতুন কোন অস্ত্র মোদীর? কোন পথে বাম-কংগ্রেসকে তোপ? বঙ্গ বিজেপিকে চাঙ্গা করতে কী ভোকাল টনিক?

PM Modi LIVE Update: স্কিমকে স্ক্যামে বদলে দিতে মাস্টার তৃণমূল, তোপ মোদীর...
LIVE Blog

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মিশন ২৪-এ মোদীর টার্গেট বাংলা। আরামবাগের পর আজ নদিয়ায় প্রধানমন্ত্রী। কলকাতা থেকে চপারে কৃষ্ণনগরে। একগুচ্ছ সরকারি প্রকল্পের সূচনা। পরে জনসভায় ভাষণ মোদীর। সভা সেরে পানাগড় হয়ে বিহারের গয়ায় যাবেন প্রধানমন্ত্রী। গতকাল আরামবাগের সভায় দুর্নীতি থেকে সন্দেশখালি নিয়ে রাজ্যের শাসক দলকে কড়া ভাষায় আক্রমণ শানান মোদী। আজ কৃষ্ণনগরের সভা থেকে কী বার্তা প্রধানমন্ত্রীর? তৃণমূলকে আক্রমণে নতুন কোনও অস্ত্রে শান দেন কিনা প্রধানমন্ত্রী, তার দিকে নজর থাকবে। বাম-কংগ্রেসকে আক্রমণেই বা কোন তোপ দাগেন, কিংবা বঙ্গ বিজেপিকে চাঙ্গা করতে কী ভোকাল টনিক থাকে, তার দিকে নজর রাজনৈতিক মহলের। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

30 March 2024
00:00 AM

পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনে বিজেপির সাফল্যের পর লোকসভা নির্বাচনে বাংলায় সফল হতে মরিয়া পদ্ম শিবির। বিজেপি সূত্রে খবর, কোন কৌশলে লোকসভা ভোটে ঝাঁপাবে পদ্ম শিবির, তা বৈঠকে বাতলে দিয়েছেন শাহ। বিজেপির দলীয় নেতাদের সঙ্গে একাধিক বৈঠক করেন শাহ-নড্ডা। নির্বাচনে বাংলা থেকে আরও বেশি সংখ্যক আসন পেতে মরিয়া মোদী-শাহেরা। 

00:00 AM

দুর্গাপুর হেলিপ্যাড থেকে ঝাড়খণ্ডে যাবেন নমো। ওই দিনই মোদীর যাওয়ার কথা রয়েছে আরামবাগে। ওই দিন বিকাল ৩. ৪৫ মিনিট থেকে ৪.৩০ সভার কথা রয়েছে আরামবাগে। তারপর চাপারে সোজা চলে আসবেন কলকাতায়। 

12:30 PM

এবার মোদী সরকারই আসবে, আপনাদের এই পরিমাণ উপস্থিতিই তার প্রমাণ দিচ্ছে। সন্দেশখালির কথা শোনেনি তৃণমূল। স্কিমকে স্ক্যামে বদলে দিতে মাস্টার তৃণমূল। তার ভুক্তোভুগি বাংলার মানুষ। কিন্তু মোদীর গ্যারেন্টি মানেই গ্যারান্টি পূরণ।

11:15 AM

স্বাধীনতার পর থেকে বাংলার উন্নোতি সেভাবে হয়নি বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী। বাংলা বিদ্যুৎ আত্মনির্ভর হোক সেইদিকেও নজর মোদী সরকারের। এইজন্যই বিদ্যুৎ প্রকল্পের সূচনা।

 

11:00 AM

পশ্চিমবঙ্গকে বিকশিত রাজ্য বাননোর জন্য আমরা আরও এক পদক্ষেপ বাড়াচ্ছি। গতকালই আরামবাগে আমরা ৭০০০ কোটি টাকা বাংলার উন্নোয়নের জন্য আর্থিক সাহায্য করেছি। এবং আজ আবার ১৫০০০ কেটি টাকার আর্থিক সাহায্য় করা হবে বাংলার বিকাশের জন্য। এই আর্থিক সাহায্য পশ্চিমবঙ্গের যুবকদের উন্নতিতে সাহায্য করবে। আশেপাশের এলাকার আর্থিক উন্নতিও হবে।

10:45 AM

মিশন চব্বিশে মোদীর টার্গেট বাংলা। আরামবাগের পর আজ নদিয়ায় প্রধানমন্ত্রী। কলকাতা থেকে চপারে কৃষ্ণনগরে। একগুচ্ছ সরকারি প্রকল্পের সূচনা। পরে জনসভায় ভাষণ মোদীর। সভা সেরে পানাগড় হয়ে বিহারে রওনা। 

10:45 AM

দুর্নীতি থেকে সন্দেশখালি। আরামবাগের পর কৃষ্ণনগরে কী বার্তা প্রধানমন্ত্রীর? তৃণমূলকে আক্রমণে নতুন কোন অস্ত্র মোদীর? কোন পথে বাম-কংগ্রেসকে তোপ? বঙ্গ বিজেপিকে চাঙ্গা করতে কী ভোকাল টনিক? জল্পনা রাজনৈতিক মহলে। 

16:00 PM

চুরি ঢাকতে এজেন্সিকে রুখতে চাইছে তৃণমূল। গরু পাচার, রেশন, বালি, কয়লা পাচার-এতো টাকা উদ্ধার সিনেমাতেও দেখা যায়নি। গরিবের টাকা লুঠ করা হচ্ছে। গরীবের বাড়িও তৈরি হতে দিচ্ছে না। দুর্নীতিতে ডুবে গিয়েছে তৃণমূল সরকার। মোদী কোনও দুর্নীতি বরদাস্ত করবে না। 

16:00 PM

গোটা দেশ বাংলার পরিস্থিতি দেখছে। সন্দেখালিরতে মহিলাদের উপর অত্যাচার দেখে রাজা রামমোহনের আত্মা যেখানেই আছেন তিনি দুঃখ পাবেন। সন্দেশখালির জন্য গোটা দেশ লজ্জিত। সন্দেশখালির মহিলারা অধিকারের জন্য লড়াই করেছে। তৃণমূলের লজ্জা হওয়া উচিত। মোদীর মুখে শাহজাহানের গ্রেফতারির প্রসঙ্গ। বিজেপির জন্য চাপে পড়ে গ্রেফতার হয়েছে। 

15:15 PM

বাংলার সড়ক ও রেল যোগাযোগে একাধিক প্রকল্পের কথা ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাজ্যে ২২ হাজার কোটি টাকার প্রকল্পের সূচনা। তাপবিদ্যুত, তেল-সহ একাধিক ক্ষেত্রে প্রকল্পের সূচনা। বাংলা ৭ হাজার কোটির বেশি প্রকল্পেক সূচনা। 

 

15:00 PM

ঝাড়খণ্ডের জনসভা সেরে আরামবাগে পৌঁছলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ২ দিনের বাংলা সভা মোদী। আরামবাগের পর জনসভা রয়েছে কৃষ্ণনগরেও।

11:00 AM

অন্ডালে নামলেন প্রধানমন্ত্রী। অন্ডাল থেকে নেমে রওনা দিলেন ঝাড়খন্ডের উদ্দেশ্যে। ঝাড়খন্ড থেকে ফিরে আরামবাগ  থেকে বাংলার সফর শুরু করবেন নরেন্দ্র মোদী। 

09:15 AM

আরামবাগে আজ প্রধানমন্ত্রীর সভা। আরামবাগেরই বিভিন্ন জায়গায় আজ তৃণমূলের পাল্টা কর্মসূচি। বিভিন্ন জায়গায়  তৈরী হবে ক্যাম্প। এই ক্যাম্পে মূলত ভিডিও দেখিয়ে বা অন্যান্য তথ্য পেশ করে দেখানো হবে কিভাবে রাজ্যের মানুষকে বঞ্চনা করছে মোদী সরকার। পাশাপাশি বঞ্চিতদের পাশে কিভাবে দাঁড়াচ্ছে রাজ্য সরকার। তৃণমূল কংগ্রেস কিভাবে বঞ্চনার প্রতিবাদ করছে। ক্যাম্পগুলোতে দলীয় নেতৃত্বের পাশাপাশি টাকা না পাওয়া জব কার্ড হোল্ডারাও থাকবেন।

07:45 AM

দু’দিনের সফরে আজ রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আরামবাগে একটি সরকারি অনুষ্ঠানে যোগ দেওয়ার পর তিনি যাবেন আরামবাগেরই কালীপুর মাঠে। সেখানে বিজেপির সভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী। সভা শেষে কপ্টারে আসবেন কলকাতায়। রাজভবনে রাত্রিবাসের পর কাল সকালে যাবেন কৃষ্ণনগর। সেখানেও একটি সরকারি অনুষ্ঠানে কিছু প্রকল্পের শিলান্যাস করবেন, হবে পরিষেবা বিতরণ। এরপর কৃষ্ণনগরে  বিজেপির মেগা সভা। এরপর তাঁর হেলিকপ্টার যাবে পানাগড়। সেখান থেকে বিমানে করে তিনি যাবেন গয়া। গতকালই রাজ্য পুলিস গ্রেফতার করেছে সন্দেশখালির ত্রাস শেখ সাজাহানকে। এ বিষয়ে প্রধানমন্ত্রী মুখ খোলেন কিনা, সেদিকে নজর রাখবে রাজনৈতিক মহল। 

23:45 PM

১ মার্চ শুক্রবারই রাজ্যে আসছেন মোদী। দু'দিনের সফরে তাঁর একাধিক কর্মসূচি রয়েছে। শুক্রবার ৮. ১৫ মিনিটে দিল্লি থেকে বিমানে চেপে বেলা ১০.১০-এ দুর্গাপুর বিমানবন্দরে নামবেন তিনি। 

Read More