Home> কলকাতা
Advertisement

নেতাজি স্মরণে ওয়েলিংটন থেকে নেতাজি মূর্তি পর্যন্ত মিছিল করলেন বাম নেতৃত্ব

নেতাজি স্মরণে বামেরা। ওয়েলিংটন থেকে নেতাজি মূর্তি পর্যন্ত মিছিল করলেন বাম নেতৃত্ব। পা মেলালেন সীতারাম ইয়েচুরি, বিমান বসুরা। CPM সাধারণ সম্পাদকের দাবি,  সাম্প্রদায়িক সম্প্রীতির নিরিখে এই মুহুর্তে নেতাজির আর্দশ আরও বেশি প্রাসঙ্গিক।উপলক্ষ্য নেতাজির জন্মদিবস পালন। মিছিলে সীতারাম ইয়েচুরি-বিমান বসুরা। বাম নেতাদের পাশে নিয়ে ওয়েলিংটন থেকে ধর্মতলায় নেতাজি মূর্তি পর্যন্ত পথ হাঁটলেন CPM সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি। মিছিল শেষে  নেতাজি মূর্তিতে মালা দিলেন। ভোটের বিপর্যয়ের পর থেকে বদলানোর চেষ্টা শুরু করেছে CPM। রক্ষণশীলতা ঝেড়ে ফেলতে চায় দল। আরও বেশি জনসংযোগই এখন বাম নেতৃত্বের পাখির চোখ।

নেতাজি স্মরণে ওয়েলিংটন থেকে নেতাজি মূর্তি পর্যন্ত মিছিল করলেন বাম নেতৃত্ব

ওয়েব ডেস্ক: নেতাজি স্মরণে বামেরা। ওয়েলিংটন থেকে নেতাজি মূর্তি পর্যন্ত মিছিল করলেন বাম নেতৃত্ব। পা মেলালেন সীতারাম ইয়েচুরি, বিমান বসুরা। CPM সাধারণ সম্পাদকের দাবি,  সাম্প্রদায়িক সম্প্রীতির নিরিখে এই মুহুর্তে নেতাজির আর্দশ আরও বেশি প্রাসঙ্গিক।উপলক্ষ্য নেতাজির জন্মদিবস পালন। মিছিলে সীতারাম ইয়েচুরি-বিমান বসুরা। বাম নেতাদের পাশে নিয়ে ওয়েলিংটন থেকে ধর্মতলায় নেতাজি মূর্তি পর্যন্ত পথ হাঁটলেন CPM সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি। মিছিল শেষে  নেতাজি মূর্তিতে মালা দিলেন। ভোটের বিপর্যয়ের পর থেকে বদলানোর চেষ্টা শুরু করেছে CPM। রক্ষণশীলতা ঝেড়ে ফেলতে চায় দল। আরও বেশি জনসংযোগই এখন বাম নেতৃত্বের পাখির চোখ।

আরও পড়ুন শিয়ালদায় পুরবী সিনেমার পাশে একটি ব্যাগের কারখানায় আগুন লাগে

নেতাজি মূর্তির পাদদেশেই দেখা সুব্রত মুখার্জির সঙ্গে।বিপরীত মেরুর দুই নেতৃত্বের সৌজন্য বিনিময় হল। কিন্তু, রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে অবশ্য খোঁচা দিতে ছাড়লেন না ইয়েচুরি। পাল্টা জবাব দিলেন সুব্রত মুখার্জিও।একের পর এক ভোটে বিপর্যয়। আগামিদিনে কোনপথে চলবে দল? ভবিষ্যত পথ হাতড়ে বেড়াচ্ছে সিপিএম। CPM নেতৃত্বের মতে, নিজেদের অবস্থান আরও সরল করতে না পারলে মানুষের কাছে পৌছনো অসম্ভব। তাই, কি কিছুটা নতুন পথের সন্ধানে সিপিএম।

আরও পড়ুন  শিশু মৃত্যু ঘিরে উত্তেজনা কলকাতার বিসি রায় শিশু হাসপাতালে

Read More