Home> কলকাতা
Advertisement

সোমবার বামেদের নবান্ন অভিযান শহরকে সচল রাখতে নেওয়া হয়েছে একাধিক ব্যবস্থা

সোমবার বামেদের নবান্ন অভিযান। পরিস্থিতি  মোকাবিলায়  প্রস্তুত পুলিসও। শহরকে সচল রাখতে নেওয়া হয়েছে একাধিক ব্যবস্থা।  মোতায়েন করা হচ্ছে বাড়তি পুলিস বাহিনী। বাংলা বিপন্ন, চলো নবান্ন, এই স্লোগানে সোমবার পথে নামছে বামেরা।মূলত চারটি পয়েন্টে জমায়েত করছেন বাম নেতাকর্মীরা। রানি রাসমণি অ্যাভিনিউ, PTS -এ হবে কলকাতার জমায়েত। সাঁতরাগাছি, হাওড়া ময়দান এলাকাতেও জমায়েত হবে। দ্বিতীয় হুগলি ব্রিজে যাতে কোনও ভাবেই কোনও মিছিল উঠতে না পারে সে জন্য ব্যবস্থা করছে প্রশাসন। রেডরোড, PTS, খিদিরপুর। সবদিক থেকে বন্ধ করে দেওয়া হচ্ছে দ্বিতীয় হুগলি ব্রিজে ওঠার সব রাস্তা।

সোমবার বামেদের নবান্ন অভিযান শহরকে সচল রাখতে নেওয়া হয়েছে একাধিক ব্যবস্থা

ওয়েব ডেস্ক: সোমবার বামেদের নবান্ন অভিযান। পরিস্থিতি  মোকাবিলায়  প্রস্তুত পুলিসও। শহরকে সচল রাখতে নেওয়া হয়েছে একাধিক ব্যবস্থা।  মোতায়েন করা হচ্ছে বাড়তি পুলিস বাহিনী। বাংলা বিপন্ন, চলো নবান্ন, এই স্লোগানে সোমবার পথে নামছে বামেরা।মূলত চারটি পয়েন্টে জমায়েত করছেন বাম নেতাকর্মীরা। রানি রাসমণি অ্যাভিনিউ, PTS -এ হবে কলকাতার জমায়েত। সাঁতরাগাছি, হাওড়া ময়দান এলাকাতেও জমায়েত হবে। দ্বিতীয় হুগলি ব্রিজে যাতে কোনও ভাবেই কোনও মিছিল উঠতে না পারে সে জন্য ব্যবস্থা করছে প্রশাসন। রেডরোড, PTS, খিদিরপুর। সবদিক থেকে বন্ধ করে দেওয়া হচ্ছে দ্বিতীয় হুগলি ব্রিজে ওঠার সব রাস্তা।

আরও পড়ুন ইতিহাস গড়ল বাংলা, গঙ্গার তলায় তৈরি মেট্রো টানেল, স্বপ্ন-সত্যির প্রথম ধাপ

বিদ্যাসাগর সেতুতে ওঠার সমস্ত র‍্যাম্প বন্ধ করে দেওয়া হচ্ছে ব্যারিকেড দিয়ে। বিভিন্ন পয়েন্টে থাকবে কমব্যাট ফোর্স, RAF। সকাল থেকেই যান নিয়ন্ত্রণ করবে পুলিস। কোনও গাড়িতে চেপেও যাতে দ্বিতীয় হুগলি সেতুতে রাজনৈতিক কর্মীরা উঠতে না পারেন সেদিকে নজর রাখা হবে। সন্দেহভাজন গাড়িতে চেকিং চালানো হবে। হাওড়ার দিকেও আঁটসাট করা হচ্ছে নিরাপত্তা। মিছিলের জন্য সাধারণ মানুষের যাতে কোনও হয়রানি না হয়  সে দিকেও কড়া নজর রাখছে পুলিস। প্রয়োজন মতো গাড়ি ঘুরিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন  হাঁসফাঁস গরমে রেহাই পেতে ভিড় উপচে পড়ল ওয়াটার পার্কে

Read More